ব্রাজিলিয়ান তারকা রোনালদিনহো গ্রেফতার

খেলাধুলার বিবিধ 05 Mar 2020 at 11:20am 1,520
Googleplus Pint
ব্রাজিলিয়ান তারকা রোনালদিনহো গ্রেফতার

ব্রাজিলিয়ান ফুটবল মহাতারকা রোনালদিনহোকে গ্রেফতার করেছে প্যারাগুয়ে পুলিশ। তার হোটেল রুমে তল্লাশি চালিয়ে জাল পাসপোর্ট ও অন্যান্য ভুয়া কাগজ পাওয়া গেছে।

বুধবার রাতে ফুটবল বিশ্বকাপজয়ী এ ব্রাজিলিয়ানকে গ্রেফতার করা হয়েছে। প্যারাগুয়ের অভিবাসন ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় ভুয়া কাগজপত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে।

প্যারাগুয়ের ভার্সাস পত্রিকার প্রতিবেদনে লেখা হয়েছে, রোনালদিনহোর কাছ থেকে যে পাসপোর্ট পাওয়া গেছে তাতে তার নাম, জন্মস্থান এবং জন্মতারিখ-সব ঠিকই আছে। কেবল নাগরিকত্বের জায়গায় ব্রাজিলের বদলে প্যারাগুয়ে লিখে বদল করা হয়েছে।

জানা যায়, রোনালদিনহোর পাসপোর্টে তার নাগরিকত্ব প্যারাগুয়ের লেখা ছিল। ২০১৮ সালের নভেম্বরের পর থেকে নিজের ব্রাজিলিয়ান পাসপোর্ট হারিয়েছেন রোনালদিনহো।

দেশটির লেক গুয়াইবাতে অনুমতি ছাড়া একটি চিনির কল বানানোয় তাকে ২৩ লাখ ডলার জরিমানা করা হয়েছিল। সেই জরিমানা দিতে না পারায় পাসপোর্ট জব্দ করা হয়।

এরইমধ্যে বুধবার একটি দাতব্য প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবে প্যারাগুয়ে গিয়েছেন রোনালদিনহো। সেখানে হোটেলে উঠার পর কর্মকর্তারা কাগজপত্র পরীক্ষা করতে গিয়ে জাল পাসপোর্ট পেয়েছেন বলে দেশটির গণমাধ্যমের খবর।

সূত্রঃ ডেইলি বাংলাদেশ

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)