জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ওয়ানডেতে বাংলাদেশ দলে বড় পরিবর্তন

ক্রিকেট দুনিয়া 04 Mar 2020 at 3:27pm 1,771
Googleplus Pint
জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ওয়ানডেতে বাংলাদেশ দলে বড় পরিবর্তন

গত মঙ্গলবার দ্বিতীয় ওয়ানডেতে ৪ রানের শ্বাসরূদ্ধকর জয় পেয়েছে বাংলাদেশের জাতীয় দলের টাইগাররা। তাই সিরিজের পূর্ব নির্ধারিত সূচিতে ৪ ও ৫ মার্চ তথা বুধ ও বৃহস্পতিবার বাংলাদেশ দলের নিয়মিত অনুশীলনের কথা থাকলেও আজ একদিনের জন্য সব কার্যক্রম থেকে ছুটির সুযোগ করে দিয়েছে টিম ম্যানেজমেন্ট ও কোচিং স্টাফরা।

তবে দীর্ঘদিন পরে দলে ফিরেও স্হায়ী হতে পারলো না দলের অন্যতম ক্রিকেটার নাজমুল হাসান শান্তর। দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিংয়ের সময় চোট পাওয়ায় তার বাঁ-হাতের কনিষ্ঠায় একটি সেলাই পড়েছে। হাতে সেলাই লাগলেও আগামী ৬ মার্চ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ থেকে ছিটকে যেতে পারেন শান্ত।

আগামী শুক্রবার তৃতীয় ওয়ানডের আগে নাজমুল হোসেন শান্ত ম্যাচ খেলার মতো ফিট হতে পারবেন কিনা তা নিশ্চিত নয়। নাজমুল হোসেন শান্ত যদি না খেলতে পারেন তাহলে একাদশে থেকে যাবেন মুশফিকুর রহিম।

অন্যদিকে , শেষ ম্যাচে অবশ্য বিশ্রাম পেতে পারেন ২য় ওয়ানডেতে ১৫৮ রানের অনবদ্য ইনিংস খেলা তামিম ইকবাল। সেক্ষেত্রে অভিষেক হবে মোহাম্মদ নাইম শেখের। ২য় ম্যাচের একাদশে না থাকা মুস্তাফিজুর রহমান ও মোহাম্মদ সাইফউদ্দিন ফিরবেন একাদশে (ফিট থাকা স্বাপেক্ষে)।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)