তৃতীয় ওয়ানডে ম্যাচে দল থেকে বাদ পড়ছেন মুশফিকুর রহিম

ক্রিকেট দুনিয়া 04 Mar 2020 at 9:11am 1,721
Googleplus Pint
তৃতীয় ওয়ানডে ম্যাচে দল থেকে বাদ পড়ছেন মুশফিকুর রহিম

জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ওয়ানডে ম্যাচে বাংলাদেশ দল থেকে বাদ পড়ছেন জাতীয় দলে উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকর রহিম।পাকিস্তানে না গেলে মুশফিককে জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে নেওয়া হবে না; সোমবার এমন খবর বের হয়।

তবে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বললেন, এমন কোন কথা মুশফিকের সঙ্গে হয়নি। তারা শুধু আনুষ্ঠানিকভাবে মুশফিকের কাছে জানতে চেয়েছেন পাকিস্তান সফরে তিনি যাবেন কি-না।

প্রকাশিত প্রতিবেদনের বিষয়ে তিনি বলেন, কিছু সংবাদ মাধ্যমে আমরাও দেখেছি, খবরটা ঠিক না। আমরা শুধু জিজ্ঞেস করেছি মুশফিক যাবে কি-না। সেখানে টিম ম্যানেজমেন্টের অন্যরা ছিলেন। মুশফিক আমাদের জানিয়ে দিয়েছে, সে যাবে না।

তবে বিসিবি নির্বাচকরা জানান, বোর্ড বা নির্বাচকদের পক্ষ থেকে পাকিস্তান সফরে যাওয়ার বিষয়ে মুশফিককে চাপ দেওয়া হয়নি। তিনি বলেন, পাকিস্তানে যেহেতু একটা ওয়ানডে আছে জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ওয়ানডের দলটা ওই সফরে খেলানোর চেষ্টা করা হবে। জিম্বাবুয়ের বিপক্ষে দলে থাকা ১৪ জনকেই (মুশফিক বাদে) বিবেচনা করা হবে।

বিসিবি নির্বাচকের ওই কথাই মাশরাফির কথা চলেই আসে। মাশরাফির অধিনায়ক হিসেবে শেষ সিরিজ বলে এর আগে জানানো হয়েছে। আবার মাশরাফি বলেছেন, দলে জায়গা পেলে তিনি পাকিস্তানে যাবেন।

এ নিয়ে নান্নু বলেন, পাকিস্তান সফরের দল নিয়ে আমরা এখনও বসিনি। পাশ থেকে অন্য নির্বাচক হাবিবুল বাশার বলেন, মাশরাফির ব্যাপারটা স্পেশাল কেস।

নির্বাচকরা আরো বলেন যে, মাশরাফি পাকিস্তান সফরে যাওয়া বা অধিনায়ক থাকার ব্যাপারে বোর্ড সিদ্ধান্ত নেবে। যদিও দল নির্বাচনের ব্যাপারে বোর্ডের কোন হস্তক্ষেপ থাকার কথা নয়। এছাড়া পাকিস্তান সফরে না গেলে শেষ ওয়ানডে ম্যাচে মুশফিকের খেলার সম্ভাবনা কম বলে উল্লেখ করেন নান্নু।

সূত্রঃ বাংলাওয়াশক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)