চালাকি করতে গিয়ে আম্পায়ারের কাছে বকুনি খেলেন কোহলি

ক্রিকেট দুনিয়া 02 Mar 2020 at 5:51pm 1,077
Googleplus Pint
চালাকি করতে গিয়ে আম্পায়ারের কাছে বকুনি খেলেন কোহলি

এরকম কোহলিকে শেষ কবে দেখা গেছে সেটা জানতে হলে একটু গুগলে ঘাটাঘাটি করতে হবে। কেননা এতোটা অফ-ফর্মে কোহলিকে সচরাচর দেখা যায় না। ১২ বছর পর ওয়ানডে এবং ৮ বছর পর টেস্টে হোয়াইটওয়াশ হয়েছে ভারতীয় দল। এরই মধ্যে আজ ক্রাইস্টচার্চে হেরে যাওয়ার মুহূর্তে নিউজিল্যান্ডের ব্যাটসম্যানদের সঙ্গে একটু চালাকি করতে গিয়েছিলেন বিরু। যা আম্পায়ারের দৃষ্টিগোচর হয়। পরে ধমকও দেন।

ক্রাইস্টচার্চ টেস্টে ১৩২ রানের সহজ লক্ষ্যে ছোটা নিউজিল্যান্ডের দ্বিতীয় ইনিংসের চতুর্থ ওভারে টম লাথাম বল ঠেলে দেন ফাইন লেগে। এ সময় ওপেনিং সঙ্গী টম ব্লানডেলের সঙ্গে ১ রানের বিনিময়ে এক বার প্রান্ত বদল করেন লাথাম। তবে প্রান্ত বদলের সময় কোহলি ‘টু, টু’ বলে চিৎকার করতে থাকেন। বিষয়টি সহজভাবে নেননি আম্পায়ার কেটেলবোরো। কোহলিকে তিনি বলেন, ‘দুই দুই বলে চিৎকার করো না, তুমি ব্যাটসম্যানদের দুই রান নেয়ার জন্য প্ররোচনা করছ।’

কোহলি অবশ্য নিজের অবস্থানে অনড় ছিলেন। তিনি আম্পায়ারকে জানান, ব্যাটসম্যানরা যেন দুই রান নিতে না পারেন এজন্য ফিল্ডারদের সতর্ক করছেন তিনি। এই কথায় অবশ্য আম্পায়ারের মন ভুলেনি। কোহলির দোষ চোখে আঙুল দিয়ে দেখিয়ে কেটেলবোরো বলেন- ‘অনেক হয়েছে।’ এরপর কোহলিকে আর কিছু বলতে দেখা যায়নি।

সূত্রঃ আমাদের সময়

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)