ক্যারিয়ার শেষ হওয়ার আশঙ্কায় ভারতীয় তারকা ক্রিকেটার

ক্রিকেট দুনিয়া 28 Feb 2020 at 6:28pm 746
Googleplus Pint
ক্যারিয়ার শেষ হওয়ার আশঙ্কায় ভারতীয় তারকা ক্রিকেটার

নিউজিল্যান্ডের বি’রুদ্ধে দ্বিতীয় টেস্টের আগে অনিশ্চিত হয়ে পড়লেন ভারতীয় তারকা পেসার ইশান্ত শর্মা। পুরনো গোড়ালির চোট ফের মাথাচাড়া দেওয়ায় দ্বিতীয় টেস্টের প্রথম একাদশ থেকে বাদ পড়তে পারেন ভারতীয় ফাস্ট বোলার।

ইশান্ত না খেলতে পারলে সেক্ষেত্রে প্রথম একাদশে ঢুকতে পারেন উমেশ যাদব। এদিকে, গোড়ালির চোট গুরুতর হলে ক্যারিয়ার শেষ হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে ইশান্তের। যা নিয়ে উদ্বেগে রয়েছে ভারতীয় শিবির।

এদিকে, টেস্ট ক্যারিয়ারে এক বিরল মূহূর্তের দোরগোড়ায় রয়েছেন ইশান্ত। আর তিনটি উইকেট পেলেই টেস্ট ক্যারিয়ারে ৩০০ উইকেটের মালিক হবেন তিনি। ৯৭টি টেস্ট খেলে এই রেকর্ডের অধিকারী হবেন তিনি।

তবে এই টেস্টে খেলতে না পারলে (সেই সম্ভাবনাই বেশি) তাঁকে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে ক্যারিয়ারের মাহেন্দ্রক্ষণের সাক্ষী থাকার জন্য।

অন্যদিকে, বাংলাদেশের বি’রুদ্ধে দিনা-রাতের পিংক টেস্টে শেষ খেলেছিলেন উমেশ যাদব। ইশান্ত না খেলতে পারলে প্রথম একাদশে ঢুকে পড়বেন উমেশ।

প্রসঙ্গত, বৃহস্পতিবার নেটে কিছুক্ষণ অনুশীলন করেন ইশান্ত। কিন্তু শুক্রবার প্র্যাকটিসে আসেননি তিনি। জানা যায়, পুরনো গোড়ালির চোট ফের মাথাচাড়া দিয়েছে।

যদিও টেস্ট সিরিজ শুরুর আগে ফিটনেস টেস্টে পাশ করেছিলেন ইশান্ত। ওয়েলিংটনে প্রথম টেস্টে ভারতীয় বোলারদের মধ্যে সেরা পারফরম্যান্স ইশান্তেরই ছিল। পাঁচটি উইকেটও নেন ৩১ বছর বয়সী ফাস্ট বোলার। কিন্তু গোড়ালির চোটের জন্য দ্বিতীয় টেস্টে অনিশ্চিত হয়ে পড়েছেন ইশান্ত। - অনলাইন

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)