পাকিস্তান যাবেন না, নিজের সিদ্ধান্তে অটল মুশফিক

ক্রিকেট দুনিয়া 28 Feb 2020 at 2:04pm 549
Googleplus Pint
পাকিস্তান যাবেন না, নিজের সিদ্ধান্তে অটল মুশফিক

মুশফিকুর রহিমের সঙ্গে বৈঠক করেও তেমন কোনো ফায়দা হয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের। মুশফিক তার সেই আগের সিদ্ধান্তেই অটল রয়েছেন। বাংলাদেশ দল পাকিস্তান সফরে গেলেও যাবেন না মুশফিক।

এদিকে সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ এবং একটি ওয়ানডে খেলতে এপ্রিলে আবারও পাকিস্তান যাবে বাংলাদেশ। এই সিরিজে মুশফিককে পাকিস্তানে যেতে হবে বলেছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

মঙ্গলবার বিসিবি সভাপতি পাপন বলেন, মাহমুদউল্লাহ পাকিস্তানে যেতে পারলে মুশফিকুর রহিম কেন যাচ্ছেন না। শুধু তাই নয়, বাংলাদেশের দুই সিনিয়র ক্রিকেটারের আত্মীয়তার সম্পর্কের দিকে ইঙ্গিত করে বোর্ড সভাপতি বলেছেন, শুধু মুশফিকের জন্য তার পরিবার কান্নাকাটি করবে, এটি তিনি বিশ্বাস করেন না।

এদিকে নিজের সিদ্ধান্তে অনড় মুশফিকুর রহিম। বাংলাদেশ দলের এই উইকেটরক্ষক ব্যাটসম্যান কোনো অবস্থাতেই পাকিস্তান সফরে যাবেন না। সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এমনটা জানিয়েছেন তিনি।

খবর এনটিভিকে তিনি বলেছেন, ‘পাকিস্তানে যাওয়া বা না যাওয়া নিয়ে আমি যেটা বলেছি পরিষ্কার ভাবেই বলেছি। আর তারাও কিন্তু এটা মেনে নিয়ে ছে। (পাকিস্তান সুপার লিগ ২০২০) পিএসএলেরও একটা অফার ছিলো ওখানে আমি নাম দিতে পারব কি পারব না।’

মুশফিক আরও বলেন, ‘যেখানে আমি নাম দেইনি আমার মনে হয় যে, তাঁদেরকে আরও শ্রদ্ধা করা উচিৎ ছিলো পাকিস্তানের বর্তমান অবস্থা জেনে আমি সেখানে নাম দেইনি।’

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)