সাকিব নয়, বাংলাদেশের সবচেয়ে ‘দামি’ খেলোয়ার এখন মুশফিক

ক্রিকেট দুনিয়া 28 Feb 2020 at 11:02am 1,173
Googleplus Pint
সাকিব নয়, বাংলাদেশের সবচেয়ে ‘দামি’ খেলোয়ার এখন মুশফিক

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে আনতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়ে চলেছেন তাঁর মধ্যে সাকিব-মুশফিক অন্যতম। কিছুদিন আগে নিষিদ্ধ হওয়ার কারনে ক্রিকেট মাঠে নেই সাকিব।

তবে ধারাবাহিক পারফর্ম করে চলেছেন মুশফিক। যার ফল হাতেনাতেই পেয়েছেন তিনি। আসন্ন প্রিমিয়ার লিগে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাচ্ছেন মুশফিকুর রহীম। জানা গেছে, ৬৫ লাখ টাকায় মুশফিকের সাথে কথা-বার্তা পাকা করেছে আবাহনী।

জাতীয় দলের জার্সি গায়ে সাকিবই সেরা। আন্তর্জাতিক ক্রিকেটেও বাংলাদেশের পোস্টারবয় সাকিব। তবে ঘরোয়া ক্রিকেটে আনুপাতিক হারে সাফল্য কম। তাই বলে ঘরোয়া ক্রিকেট, বিশেষ করে ঢাকার ক্লাব ক্রিকেটে যে তার ডিমান্ড কম, তাও না।

প্রতি বছরই সাবিকে পেতে আগ্রহী হয়ে ওঠে ক্লাবগুলো। গত ১০ বছরে সাকিব যে কয়বার প্রিমিয়ার লিগ খেলেছেন, তার বড় সময় তিনিই ছিলেন সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া ক্রিকেটার। তবে এবার সেই সাকিব নেই প্রিমিয়ার লিগে। আইসিসির সাসপেন্সনের খাঁড়ায় পড়ে মাঠের বাইরে তিনি।

এখন তার বদলে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাবেন মুশফিকুর রহীম। আবাহনীর উচ্চ পর্যায়ের নির্ভরশীল সূত্র জানিয়েছে, মুশফিকুর রহীমকে তারা ৬৫ লাখ টাকায় দলে ভিড়াতে যাচ্ছেন। তার সাথে চুক্তি হয়েও গেছে। মোটা অংকের অগ্রীমও দিয়ে দেয়া হয়েছে।

সূত্রঃ অনলাইন

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)