সর্বশেষ ওয়ানডে সিরিজ হতে জিম্বাবুয়ের বিপক্ষে যে ৭ জনকে বাদ দিলো বিসিবি

ক্রিকেট দুনিয়া 23 Feb 2020 at 6:19pm 3,695
Googleplus Pint
সর্বশেষ ওয়ানডে সিরিজ হতে জিম্বাবুয়ের বিপক্ষে যে ৭ জনকে বাদ দিলো বিসিবি

অধিনায়ক হিসেবে মাশরাফি বিন মর্তুজার প্রত্যাবর্তন প্রত্যাশিত। ইনজুরি কাটিয়ে মোহাম্মদ সাইফ উদ্দিনেরও। তবে জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম দুই ওয়ানডের জন্য যে বাংলাদেশ স্কোয়াড ঘোষণা করা হয়েছে, তাতে পরিবর্তন এ দুটিই নয়। শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ ওয়ানডে স্কোয়াড থেকে পরিবর্তন হয়েছেন সাতটি!

জুলাইয়ের সেই স্কোয়াড থেকে বাদ পড়েছেন সাতজন, তারা হলেন- এনামুল হক, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, সৌম্য সরকার, রুবেল হোসেন, তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা। ইনজুরির কারণে সেই সিরিজ মিস করা মাশরাফি ও সাইফ উদ্দিন ফিরছেন জিম্বাবুয়ের বিপক্ষে।

বিয়ের কারণে সেই সিরিজে ছুটি নেওয়া লিটন দাসের প্রত্যাবর্তন হয়েছে। ওয়ানডে স্কোয়াডে ফিরেছেন ব্যাটসম্যান নাজমুল হোসেন এবং পেসার আল আমিন হোসেন। ৫০ ওভারের ফরম্যাটে অভিষেক না হওয়া নাঈম শেখ ও আফিফ হোসেনও আছেন স্কোয়াডে। জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম দুটি ওয়ানডে হবে ১ ও ৩ মার্চ; সিলেটে।

• ওয়ানডে স্কোয়াড ঘোষণা

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, নাঈম শেখ, নাজমুল হোসেন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাাহ, মোঃ মিঠুন, লিটন দাস, আফিফ হোসেন, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফ উদ্দিন, শফিউল ইসলাম, আল আমিন হোসেন, মুস্তাফিজুর রহমান।

সূত্রঃ কালের কন্ঠ অনলাইন

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)