এশিয়া একাদশে বাড়বে ভারতীয় ক্রিকেটারদের সংখ্যা

ক্রিকেট দুনিয়া 22 Feb 2020 at 5:58pm 923
Googleplus Pint
এশিয়া একাদশে বাড়বে ভারতীয় ক্রিকেটারদের সংখ্যা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে এশিয়া একাদশ ও বিশ^ একাদশের মধ্যকার দুটি ম্যাচ আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এশিয়া একাদশের মধ্যে ভারতীয় খেলোয়াড়ের সংখ্য ৪ জন নির্ধারণ করা হলেও আরো একজন বাড়তে পারে বলে জানিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি।

আগামী মাসের মার্চে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গড়াবে এ দুটি ম্যাচ। এই ম্যাচে এশিয়া একাদশের প্রতিপক্ষ হিসেবে থাকবে ‘রেস্ট অব দি ওয়ার্ল্ড’ একাদশ। এই ম্যাচের জন্য কোহলি, ধাওয়ান, শামি ও কূলদ্বীপের কথা বিসিসিআই চিন্তা করলেও তাদের অংশগ্রহণ এখনো নিশ্চিত নয় বলে জানিয়েছেন বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলি।

তিনি জানিয়েছেন, ক্রিকেটারদের প্রাপ্যতা নিশ্চিত করেই চূড়ান্ত করা হবে- কারা কারা খেলবেন ঢাকার প্রীতি ম্যাচ দুইটিতে। এছাড়া এশিয়া একাদশের জন্য ভারত থেকে পাঁচজন ক্রিকেটারও পাঠানো হতে পারে বলে জানিয়েছেন তিনি।

একটি ভারতীয় সংবাদমাধ্যমকে সৌরভ বলেন, ‘কোন কোন খেলোয়াড়কে পাওয়া যাচ্ছে, এটি দেখেই আমরা খেলোয়াড় তালিকা চূড়ান্ত করব। এখনো কথাবার্তা চলছে।’

ম্যাচে এশিয়ার তারকা ক্রিকেটাররা মাতাবেন এশিয়া অল স্টার একাদশের হয়ে। আর বাকি মহাদেশগুলোর তারকায় ঠাসা থাকবে রেস্ট অব দ্যা ওয়ার্ল্ড দলটি। এই ম্যাচে এশিয়া একাদশের হয়ে বাংলাদেশ থেকে ৪ জন ক্রিকেটারের খেলার কথা রয়েছে।

সূত্রঃ আমাদের সময়

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)