এখন পর্যন্ত কোন ক্রিকেটারের নাম বিসিবিকে পাঠাইনি : সৌরভ গাঙ্গুলী

ক্রিকেট দুনিয়া 22 Feb 2020 at 5:15pm 2,041
Googleplus Pint
এখন পর্যন্ত কোন ক্রিকেটারের নাম বিসিবিকে পাঠাইনি : সৌরভ গাঙ্গুলী

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আগামী ১৮ ও ২১ মার্চে এশিয়া একাদশ ও বিশ্ব একদশের মধ্যে দুটি টি-২০ ম্যাচ আয়োজন করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ম্যাচ দুটি আন্তর্জাতিক স্বীকৃতিও পাবে।

ওই ম্যাচের জন্য ভারতের পাঁচ ক্রিকেটার চেয়েছিল বিসিবি। গতকাল হঠাৎ করেই সংবাদের শিরোনাম হয় বিরাট কোহলির সহ ভারতীয় ৪ জন ক্রিকেটারের নাম বিসিবিকে পাঠিয়েছি বলে আইএএসএসের বরাত দিয়ে জানায় টাইমস অব ইন্ডিয়া।

তারা একটি সূত্রের বক্তব্যও দেয়। যদিও ওই সূত্রের কোন নাম উল্লেখ করেনি সংবাদ মাধ্যমটি। তবে শনিবার ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি নিশ্চিত করেছেন যে, এশিয়া একাদশে ভারতের কারা খেলবেন তা এখনও চূড়ান্ত করেনি তারা। তবে এশিয়া একাদশের হয়ে খেলার জন্য কাদের পাঠানো হবে তা নিয়ে আলোচনা চলছে বলে জানান তিনি।

সৌরভ গাঙ্গুলি বলেন, ‘ওই সময় কারা ফ্রি আছে সেটা আমরা বিবেচনা করে দেখছি। তার ওপর ভিত্তি করে এশিয়া একাদশে খেলার জন্য ক্রিকেটার পাঠাবো আমরা। এ নিয়ে এখনও আমাদের আলোচনা চলছে।’ সংবাদ মাধ্যম স্পোর্টসস্টারকে তিনি জানান, পাঁচজনের মতো ক্রিকেটার ওই সময় ফ্রি থাকতে পারে। এছাড়া ম্যাচ দুটির আন্তর্জাতিক স্বীকৃত হবে বলেও উল্লেখ করেন তিনি।

আগের প্রতিবেদনে বলা হয় যে, এশিয়া একাদশে খেলার জন্য চারজন ক্রিকেটারের নাম পাঠিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তারা হলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, ভারতীয় ওপেনার শেখর ধাওয়ান, পেসার মোহাম্মদ শামি ও চায়নাম্যান স্পিনার কুলদীপ যাদব। উল্লেখ ১৮ ও ২১ মার্চ ম্যাচ দুটি মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

সূত্রঃ বাংলাওয়াশক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)