পিএসএলের ডাগআউটে মোবাইলে কথা বলছেন এক ক্রিকেটার!

ক্রিকেট দুনিয়া 22 Feb 2020 at 2:13pm 648
Googleplus Pint
পিএসএলের ডাগআউটে মোবাইলে কথা বলছেন এক ক্রিকেটার!

গত বৃহস্পতিবার শুরু হয়েছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। পিএসএলের উদ্বোধনী দিনের পরদিনই ঘটেছে বিতর্কিত একটি ঘটনা। ম্যাচ চলাকালীন ফোনে কথা বলেছেন ডাগ আউটে থাকা করাচি কিংসের এক ক্রিকেটার।

পেশোয়ার জালমি এবং করাচি কিংসের ম্যাচের প্রথম ইনিংসে ক্যামেরায় ধরা পড়েছে এমন দৃশ্য। সেখানে দেখা যায় মাঠ থেকে দর্শক গ্যালারির দিকে মুখ ঘুরিয়ে ফোনে কথা বলছেন করাচি কিংসের এক স্থানীয় ক্রিকেটার। এ সময় দুই হাত দিয়ে ফোন ধরে সাবধানতা অবলম্বন করতে দেখা গেছে তাঁকে।

যদিও টিভি পর্দায় সহজেই ধরা পড়েছে এই দৃশ্য। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের নিয়ম অনুযায়ী ঘরোয়া বা আন্তর্জাতিক পর্যায়ের যেকোনো খেলায় ম্যাচ চলাকালীন মোবাইল ফোন থেকে দূরে থাকতে হয় ক্রিকেটারদের।

এ সময় তারা শুধু ওয়াকি-টকি দিয়ে ডাগ আউট থেকে ড্রেসিং রুম পর্যন্ত যোগাযোগ করতে পারবে এবং সেটা অবশ্যই মাঠের বাইরে থাকার সময়। অর্থাৎ, ডাগ আউটে বসে থাকার সময়।

এ কারণে ম্যাচ শুরুর বেশ কিছুক্ষণ আগেই মোবাইল ফোন সংশ্লিষ্টদের কাছে দিতে হয় ক্রিকেটারদের। ড্রেসিং রুমেও থাকে না কোনো মোবাইল। এই কারণে পিএসএলের এমন দৃশ্য হতবাক করেছে ক্রিকেট প্রেমিদের। ম্যাচটিতে করাচি কিংস দশ রানে জিতেছে। - ক্রিকফ্রেন্জি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)