যেসব চ্যানেলে দেখা যাবে জাহানারা-সালমাদের বিশ্বকাপের প্রতিটি ম্যাচ

ক্রিকেট দুনিয়া 20 Feb 2020 at 9:28pm 789
Googleplus Pint
যেসব চ্যানেলে দেখা যাবে জাহানারা-সালমাদের বিশ্বকাপের প্রতিটি ম্যাচ

বাংলাদেশ পুরুষ ক্রিকেট দল বিশ্বকাপে গেলে যতটা না উন্মাদনা হয় তার ছিটেফোটাও থাকেনা নারী বিশ্বকাপে। অথচ এই সালমা-জাহানারেদের হাত ধরেই বাংলাদেশ ক্রিকেটে প্রথম আন্তর্জাতিক ট্রফি পেয়েছিল৷ ২০১৮ সালের নারী এশিয়া কাপ ফাইনালে ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ নারী ক্রিকেট দল।

টি-টুয়েন্টি বিশ্বকাপ খেলতে এখন অস্ট্রেলিয়ায় সালমারা। আগে প্রমীলা বিশ্বকাপের শুধু নকআউট ম্যাচগুলো টিভিতে দেখানো হলেও এবার সবগুলো ম্যাচই সরাসরি দেখানো হবে। এমনকি বাংলাদেশি চ্যানেলেই দর্শকরা দেখতে পারবে সালমা-জাহানারাদের বিশ্বকাপের সবগুলো ম্যাচ। বেসরকারী টিভি চ্যানেল গাজী টিভিতে দেখানো হবে ম্যাচগুলো।

গাজী টিভি ছাড়াও বিশ্বকাপের ম্যাচগুলো এশিয়ার দেশগুলোতে সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস (ভারত, শ্রীলঙ্কাসহ পুরো উপমহাদেশে), পিটিভি (পাকিস্তান), ইতিসালাত ক্রিকলাইফ (সংযুক্ত আরব আমিরাত), রেডিও টেলিভিশন আফগানিস্তান (আফগানিস্তান), ফক্স নেটওয়ার্ক গ্রুপ (সাউথ-ইস্ট এশিয়া), ইয়ুপ টিভি (কন্টিনেন্টাল ইউরোপ ও সেন্ট্রাল এশিয়া) এবং স্টার ক্রিকেট (সিঙ্গাপুর, মালয়েশিয়া ও হংকং)।

এছাড়া ফক্স স্পোর্টস (অস্ট্রেলিয়া), চ্যানেল নাইন (অস্ট্রেলিয়া), স্কাই স্পোর্টস (যুক্তরাষ্ট্র ও আয়ারল্যান্ড), সুপার স্পোর্ট (দক্ষিণ আফ্রিকা), উইলো টিভি (যুক্তরাষ্ট্র ও কানাডা), স্কাই টিভি (নিউজিল্যান্ড), ইএসপিএন (ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জ) এবং ডিজিসেল (ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জ)।

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)