জিম্বাবুয়ে সিরিজে ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি

ক্রিকেট দুনিয়া 19 Feb 2020 at 5:10pm 1,588
Googleplus Pint
জিম্বাবুয়ে সিরিজে ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি

আগামী ২২ ফেব্রুয়ারি থেকে মাঠে গড়াবে জিম্বাবুয়ে ও বাংলাদেশের মধ্যকার একমাত্র টেস্ট। এরপরই শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ১ মার্চ থেকে শুরু হবে ওডিআই সিরিজ। এ সিরিজে টাইগারদের নেতৃত্ব থাকছে মাশরাফি বিন মুর্তজার কাঁধেই। বুধবার এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

টেস্ট ও টি-টোয়েন্টি দল থেকে আগেই বিদায় নিয়েছেন মাশরাফি। ওয়ানডে দলের অধিনায়কত্ব পালন করলেও ২০১৯ বিশ্বকাপের পর থেকে বাংলাদেশের জার্সিতে আর মাঠে নামেননি ক্যাপ্টেন ম্যাশ। তবে বিপিএলে খেলেছেন ঢাকা প্লাটুনের হয়ে। দীর্ঘদিন পর আগামী মাসে আবারও জাতীয় দলের জার্সিতে দেখা যাবে বর্তমান সাংসদের ভূমিকায় থাকা মাশরাফিকে।

অনেকদিন ধরে জাতীয় দলের বাইরে থাকা এবং সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করায় মাশরাফিকে অবসরে যাওয়ার কথা বলছিলেন অনেকেই। ইতিমধ্যে নতুন কেন্দ্রীয় চুক্তি থেকে নিজের নাম প্রত্যাহার করতে বিসিবিকে অনুরোধ জানিয়েছেন ওয়ানডে দলের অধিনায়ক। অনেকে আশঙ্কা করছেন এ সিরিজটি হতে পারে মাশরাফির ক্যারিয়ারের শেষ ম্যাচ।

ঘরের মাঠে সিরিজ আয়োজন করে মাশরাফিকে বিদায় দেয়া হবে এমন কথা বলেছিলেন বিসিবির একাধিক কর্তা। তাই জিম্বাবুয়ে সিরিজেই সে আয়োজন হতে চলেছে বলে ধারণা করা হচ্ছে।

সূত্রঃ আমাদের সময়

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)