অবশেষে মাহমুদুল্লাহ বাদ পড়ার আসল কারন জানালেন ডমিঙ্গো

খেলাধুলার বিবিধ 19 Feb 2020 at 10:42am 1,183
Googleplus Pint
অবশেষে মাহমুদুল্লাহ বাদ পড়ার আসল কারন জানালেন ডমিঙ্গো

টাইগাররা পাকিস্তানের বিপক্ষে রাওয়ালপিন্ডি টেস্ট খেলে ফেরার পরই গুঞ্জন ছিলো টেস্ট দলে জায়গা হারাচ্ছেন মাহমুদউল্লাহ। এমনকি ৩৪ বছর বয়সী এই ক্রিকেটারকে টেস্ট থেকে অবসর নেওয়ার পরামর্শও নাকি দেওয়া হয়েছে টিম ম্যানেজমেন্ট থেকে। যিনি দিয়েছেন তিনি কোচ রাসেল ডমিঙ্গো বলে জানা যায়।

রোববার জিম্বাবুয়ের বিপক্ষে দল ঘোষণার দিন তো প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুকে এ নিয়ে প্রশ্নও শুনতে হয়েছে। জবাবে তিনি এমন গুঞ্জন উড়িয়ে দেন। তবে ক্রিকবাজকে ডমিঙ্গো যা বলছেন তাতে স্পষ্ট, মাহমুদউল্লাহ তার টেস্ট পরিকল্পনায় নেই।

দীর্ঘ এক সাক্ষাৎকারে মাহমুদউল্লাহকে বাদ দেওয়া প্রসঙ্গে ডমিঙ্গো বলেন, এটা সহজ সিদ্ধান্ত ছিল না। এটা এমন একটা সিদ্ধান্ত যা অনেক ভেবে চিন্তে নেওয়া হয়েছে। কারণ, দীর্ঘ সময় ধরে সব ফরম্যাটেই তিনি বলিষ্ঠ ভূমিকা রেখেছেন। খেলোয়াড়রা যেটা অর্জন করেছে সেটাকে আপনাকে সম্মান করতে হবে।

কিন্তু এই সময়ে আমার নজর লিটন, মিঠুন, শান্তদের মতো তরুণদের নিয়ে নতুন সেট তৈরি করা এবং তাদের দিয়ে পারফর্ম করানো। কারণ আপনি মাহমুদউল্লাহ, সাকিব, মুশফিক এবং তামিমদের ওপর পরবর্তী ১০ বছর নির্ভর করতে পারবেন না। তরুণদের এখন পারফর্ম করা প্রয়োজন।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)