ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য কিউইদের দল ঘোষণা

ক্রিকেট দুনিয়া 17 Feb 2020 at 3:09pm 888
Googleplus Pint
ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য কিউইদের দল ঘোষণা

চোটে জড়জড়িত নিউজিল্যান্ড শিবিরে বেশ ধকল যাচ্ছে। ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে অভিজ্ঞ ক্রিকেটারদের বাদ দল ঘোষণা করতে হচ্ছিলো তাদের। তবে নির্বাচকদের দুশ্চিন্তা কিছুটা কমালেন ট্রেন্ট বোল্ট। চোট কাটিয়ে এই তারকা পেসার ফিরতে চলেছেন মাঠে।

তাকে রেখেই ঘরের মাঠে অনুষ্ঠিতব্য দুই ম্যাচ টেস্ট সিরিজের দল ঘোষণা করেছে। বোল্ট ছাড়াও ঘোষিত দলে ফিরেছেন আজাজ পেটেল। প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন কাইল জেমিসন। তবে দল থেকে বাদ পড়েছেন মিচেল স্যান্টনার। অস্ট্রেলিয়ার বিপক্ষে বক্সিং ডে টেস্টে চোট পাওয়া বোল্ট দীর্ঘ সময় পর মাঠে ফিরছেন।

অস্ট্রেলিয়া সিরিজের শেষ টেস্টের পাশাপাশি খেলতে পারেননি ভারতের বিপক্ষে রোমাঞ্চকর সীমিত ওভারের দুই সিরিজেও। টিম সাউদি ও নেইল ওয়াগনারের মত দক্ষ দুই সঙ্গীকে নিয়ে ভারতের অভিজ্ঞ ব্যাটিং লাইনআপের বিপক্ষে গতির ঝড় তুলবেন বোল্ট।

স্যান্টনার দল থেকে বাদ পড়লেও স্পিন আক্রমণে শাণ দেয়ার জন্য দলে টানা হয়েছে আজাজকে। পাকিস্তানের বিপক্ষে অভিষেক সিরিজে দলকে দারুণ সাফল্য এনে দিয়েছিলেন তিনি। স্যান্টনার ছাড়াও জিত রাভাল ও ম্যাট হেনরি দলে জায়গা হারিয়েছেন।

নিউজিল্যান্ড টেস্ট স্কোয়াড : কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম লাথাম, টম ব্লানডেল, রস টেলর, হেনরি নিকোলস, বিজে ওয়াটলিং, কলিন ডি গ্র্যান্ডহোম, টিম সাউদি, নেইল ওয়াগনার, ট্রেন্ট বোল্ট, আজাজ পেটেল, কাইল জেমিসন ও ডারিল মিচেল।

সূত্রঃ আমাদের সময়

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)