মাহমুদউল্লাহ কেন বাদ? যা বললেন প্রধান নির্বাচক

ক্রিকেট দুনিয়া 16 Feb 2020 at 5:14pm 1,436
Googleplus Pint
মাহমুদউল্লাহ কেন বাদ? যা বললেন প্রধান নির্বাচক

জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে একমাত্র টেস্টের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। যেখানে জায়গা হয়নি দীর্ঘদিন ধরে সাদা পোশাকে অফ ফর্মে থাকা মাহমুদউল্লাহ রিয়াদের।

পাকিস্তান সফরে রিয়াদের ব্যর্থতার পরই গুঞ্জন উঠে টেস্ট দল থেকে বাদ পড়ছেন রিয়াদ। গণমাধ্যমের খবর কোচ না কি তাকে সাদা পোশাকও তুলে রাখার। তবে দল ঘোষণার পর মাহমুদউল্লাহর না থাকাতে প্রধান নির্বাচক বললেন ভিন্ন কিছুই।

সাংবাদিকের প্রশ্নের জবাবে নান্নুর জবাব ছিল, ‘মাহমুদউল্লাহর বিশ্রামের দরকার আছে। যেহেতু জিম্বাবুয়ের সঙ্গে নিজেদের মাটিতে আমরা খেলছি। এখানে কিছু নতুন খেলোয়াড়কে আমরা দেখতে চাচ্ছিলাম।’

উল্লেখ্য, জিম্বাবুয়ের বিপক্ষে এই সিরিজে মাহমুদউল্লাহ’র সাথে বাদ পড়েছেন রুবেল হোসেন, আল আমিন হোসেন ও সৌম্য সরকার। আর দলে ফিরেছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম, পেসার মোস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ, অফস্পিন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। নতুন দুই মুখ হাসান মাহমুদ ও ইয়াসির আলী রাব্বি।

বাংলাদেশ টেস্ট দল:

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, তাইজুল ইসলাম, আবু জায়েদ রাহি, নাঈম হাসান, ইবাদত হোসেন, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, ইয়াসির আলি।

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)