জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দল ঘোষণা আজ; ফিরছেন মুশফিকসহ ৩ জন

ক্রিকেট দুনিয়া 16 Feb 2020 at 10:15am 1,153
Googleplus Pint
জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দল ঘোষণা আজ; ফিরছেন মুশফিকসহ ৩ জন

জিম্বাবুয়ে বিপক্ষে একমাত্র টেস্টের দল ঘোষণা হতে পারে আজ। পাকিস্তানে ভরাডুবির পর ঘরের মাঠে স্কোয়াডে পরিবর্তন আসছে সেটি নিশ্চিতই। সেই সাথে জিম্বাবুয়ের বিপক্ষে মুশফিক যে ফিরছেন সেটিও নিশ্চিত করেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

পারিবারিক কারনে মুশফিকের পাকিস্তানে না যাওয়ার পর হঠাৎই গণমাধ্যমে গুঞ্জন, ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজেও থাকবেন না মুশফিক। তবে সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন প্রধান নির্বাচক। স্বাভাবিকভাবেই ঘরের মাঠে এই সিরিজে মুশফিক ফিরবেন বলে নিশ্চিত করেছেন তিনি।

নান্নুর ভাষ্যে, ‘মুশফিককে না থাকার কোন কারণই নেই। আমরা মুশফিকের সঙ্গে কথা বলেছি। সে জিম্বাবুয়ের সঙ্গে টেস্টে ফিরতে একদম প্রস্তুত আছে। টেস্ট দল জমা দিচ্ছি, আশা করছি রোববারই জানিয়ে দেওয়া হবে।’

এদিকে মুশফিক ফিরলেও সাদা পোশাকে রঙহীন মাহমুদউল্লাহকে এই সিরিজে দেখা যাবে কি না সেটি এখনো অনিশ্চিত। তবে তার বাদ পড়ার সম্ভাবনায় বেশি। সাম্প্রতিক সময়ে টেস্টে ক্রিকেটে বিবর্ণ পারফরম্যান্সের কারণে তাকে কেবল সাদা বলে মনোযোগী হতে বলা হয়েছে বলে জোর আলোচনা আছে।

এদিকে পাকিস্তানের বিপক্ষে রাওয়ালপিন্ডি টেস্টের দল থেকে অদল বদল আছে আরও। বিয়ের কারণে ছুটি নেওয়ায় নিশ্চিতভাবেই থাকছেন না সৌম্য সরকার।

পিঠের চোটের কারণে থাকছেন না পেসার আল-আমিন হোসেনও। আল-আমিনের জায়গায় ফিরতে পারেন তাসকিন আহমেদ। আর সৌম্যের জায়গায় দেখা যেতে পারে মেহেদী হাসান মিরাজকে।

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)