জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট স্কোয়াডে চার পরিবর্তন আসছে!

ক্রিকেট দুনিয়া 15 Feb 2020 at 9:06am 2,886
Googleplus Pint
জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট স্কোয়াডে চার পরিবর্তন আসছে!

গত সেপ্টেম্বর থেকে টেস্ট ক্রিকেটে বড্ড বাজে সময় কাটছে বাংলাদেশের। সেটি দেশ এবং দেশের বাইরে, সবখানেই। নিজেদের মাঠে আফগানিস্তানের কাছে লজ্জার হারে দেয়ালে পিঠ ঠেকে যাওয়া দলটির আরো করুণ অবস্থা হয় ভারত সফরে গিয়ে। ভারতীয় ফাস্ট বোলারদের সামনে ব্যাটসম্যানদের অসহায় আত্মসমর্পণের সেই ছবি পাকিস্তানেও দেখিয়েছে বাংলাদেশ।

তবে ঘরের মাঠে আসন্ন টেস্ট সিরিজে জিম্বাবুয়ের বিপক্ষে জয়ের বিকল্প ভাবছে না নির্বাচকরা। তাইতো দল নির্বাচনে নাজেহাল অবস্থায় নির্বাচকদের। সর্বশেষ পাকিস্তানের রাওয়ালপিণ্ডি টেস্টের দলে আসতে পারে চার পরিবর্তন।

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে ওপেনিংয়ে দেখা যাবে তামিম ইকবালকেই। তার সাথে অভিষিক্ত সাইফ হাসানকে আরও সুযোগ দিচ্ছে নির্বাচকরা।

আর ৩ নম্বর থাকছেন নাজমুল হোসেন শান্ত। ৪ নম্বরে অধিনায়কের দায়িত্বে নিয়ে থাকছেন মুমিনুল হক। ৫ নম্বর নিয়ে বিপাকে আছে নির্বাচকরা।

গুঞ্জন আছে টেস্ট দল থেকে বাদ দেওয়া হচ্ছে সিনিয়র ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদ। তাকে বাকি ফর্মেটে মনোযোগ দিতে সাদা পোশাক থেকে সরে দাঁড়াতে বলছে নির্বাচকরা। আর তাই তার পরিবর্তে দলে ঢুকতে যাচ্ছেন মুশফিকুর রহিম।

পাকিস্তানের বিপক্ষে একমাত্র অর্ধশতক হাঁকানো মোহাম্মদ মিঠুন টিকে যাচ্ছেন ৬ নম্বরে। এছাড়া টিকে যাচ্ছেন লিটন, তাইজুল, এবাদত, রাহী, নাঈম হাসানরা।

তবে রুবেল হোসেনের পরিবর্তে আবারো দলে দেখা যেতে পারে মেহেদী মিরাজকে। জিম্বাবুয়ে সিরিজের সময় বিয়ের পিঁড়িতে বসবেন সৌম্য সরকার। তাই পরবর্তীতে দলে ডাক পেতে পারে কোন ব্যাটসম্যান।

এছাড়া ইনজুরির কারণে পেসার আল আমিনকে সরে গিয়ে জায়গা দিতে হতে পারে কোন একজন স্পিনারকে। তবে, এগুলো সবই ধারণাপ্রসুত। মূল দলটির জন্য অপেক্ষা করতে হবে আগামী রোববার পর্যন্ত। - স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)