শুরুতে রাজি হয়েও পাকিস্তান সফর বাতিল করলো দক্ষিণ আফ্রিকা

ক্রিকেট দুনিয়া 14 Feb 2020 at 6:37pm 539
Googleplus Pint
শুরুতে রাজি হয়েও পাকিস্তান সফর বাতিল করলো দক্ষিণ আফ্রিকা

শুরুতে রাজি হলেও হঠাৎই বেঁকে বসেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড। ক্রিকেটারদের উপর বাড়তি চাপ এড়াতে পাকিস্তানে দল পাঠাবে না দক্ষিণ আফ্রিকা বোর্ড (সিএসএ)। যদিও শ্রীলঙ্কা এবং বাংলাদেশের পর দক্ষিণ আফ্রিকাকে দেশে পেতে মুখিয়ে ছিলো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

আগামী মার্চে তিনটি টি- টোয়েন্টি ম্যাচ খেলতে পাকিস্তান সফরে যাওয়ার কথা ছিল দক্ষিণ আফ্রিকার। কিন্তু আগামী মাসে ভারত সফরও রয়েছে দলটি। ফলে পাকিস্তান সফরে টানা ম্যাচ খেলতে গিয়ে ক্রিকেটারদের বাড়তি চাপ নিতে হবে। এজন্য পাকিস্তান সফর বাতিল করেছে সিএসএ। তবে ভবিষ্যতে আবার এই সফর নিয়ে আলোচনা চালিয়ে যাওয়ার কথা জানিয়েছে দুই বোর্ড।

আগামী মাসে পাকিস্তানে বসবে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আসর। ওই সময় পাকিস্তানের বিশেষ নিরাপত্তা দল পাঠানোর কথা ভাবছিল সিএসএ। একই সময়ে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে দক্ষিণ আফ্রিকা, যার শেষটি মাঠে গড়াবে ১৮ মার্চ। পিসিবি চায়, শেষ ম্যাচ মাঠের গড়ানোর পর দলটি দুবাইয়ে অবস্থান করুক।

ওদিকে ২২ মার্চ পিএসএল শেষ হবে। এরপর দক্ষিণ আফ্রিকা দলকে সেখান থেকে সরাসরি রাওয়ালপিন্ডিতে আনার পরিকল্পনা করা হয়েছিল। ৭ মার্চ ভারত সফরে যাবে দক্ষিণ আফ্রিকা। - আমাদের সময়

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)