টেস্ট থেকে মাহমুদউল্লাহকে অবসরের পরামর্শ দিলেন ডোমিঙ্গো!

ক্রিকেট দুনিয়া 14 Feb 2020 at 5:24pm 968
Googleplus Pint
টেস্ট থেকে মাহমুদউল্লাহকে অবসরের পরামর্শ দিলেন ডোমিঙ্গো!

টেস্ট ক্রিকেট থেকে অবসর নিতে পরামর্শ দেয়া হয়েছে মাহমুদউল্লাহ রিয়াদকে। অভিজ্ঞ এই ব্যাটসম্যানকে বাংলাদেশ দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো এ পরামর্শ দিয়েছেন। জাতীয় দলের ড্রেসিংরুমের বরাত দিয়ে সংবাদটি প্রকাশ করেছে দেশের ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকফ্রেঞ্জি। জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন এক ম্যাচের টেস্ট সিরিজের দল থেকেও বাদ পড়তে যাচ্ছেন মাহমুদউল্লাহ। বিষয়টি অনেকখানি নিশ্চিত।

পাকিস্তানের বিপক্ষে রাওয়ালপিণ্ডি টেস্টে নাসিম শাহর বলে বাজে শট খেলে আউট হওয়ার পরই মাহমুদউল্লাহর টেস্ট দলে থাকা নিয়ে প্রশ্ন উঠে এসেছে। তাই লাল বল ছেড়ে সাদা বলে মনোযোগ দিতে অভিজ্ঞ এই ক্রিকেটারকে এ পরামর্শ দিয়েছেন ডোমিঙ্গো।

চলতি মাসের ২২ তারিখ থেকে শুরু হবে জিম্বাবুয়ে সিরিজ। সফরে ৩টি ওয়ানডে ২টি টি-টোয়েন্টি ছাড়াও একটি টেস্ট খেলবে সফরকারীরা। টেস্ট সিরিজ দিয়ে শুরু হবে দ্বিপাক্ষিক সিরিজটি। যদিও এখনো এই সফরের জন্য দল ঘোষণা করেনি বিসিবি।

সম্প্রতি সময়ে ব্যাটিং দিয়ে নিজেকে মেলে ধরতে পারছেন না মাহমুদউল্লাহ। বিশেষ করে টেস্ট ক্রিকেটে। সর্বশেষ ১০ ইনিংসে মাত্র একটি হাফ সেঞ্চুরি হাঁকিয়েছেন এই ডানহাতি ব্যাটসম্যান। সেটি ছিল ২০১৯ সালের মার্চে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়েলিংটন টেস্টে।

দেশের হয়ে এখন পর্যন্ত ৪৯টি টেস্ট খেলেছেন মাহমুদউল্লাহ। যার মধ্যে আছে ৪টি সেঞ্চুরি। অবশ্য ৩টি সেঞ্চুরি এসেছে ২০১৮-১৯ সালে। ২৭৬৪ রানের মালিক টেস্টে হাঁকিয়েছেন ১৬টি হাফ সেঞ্চুরি। কিন্তু ভারত এবং পাকিস্তান সফরে টেস্ট সিরিজে কথা বলেনি অভিজ্ঞ এই ক্রিকেটারের ব্যাট। যদিও অবসর ইস্যুতে টি-টোয়েন্টি অধিনায়ক নিজের সিদ্ধান্ত জানানি। - আমাদের সময়

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)