পাকিস্তান না গেলে হোম টেস্টে বাদ পড়বেন মুশফিক!

ক্রিকেট দুনিয়া 14 Feb 2020 at 10:32am 915
Googleplus Pint
পাকিস্তান না গেলে হোম টেস্টে বাদ পড়বেন মুশফিক!

মুশফিকুর রহিমকে ছাড়াই দু'বার পাকিস্তান সফর করেছে বাংলাদেশ দল। লাহোরে তিন ম্যাচ টি২০ সিরিজ এবং রাওয়ালপিন্ডিতে টেস্ট খেলেছে। দুই সফরে ব্যর্থতার চূড়ান্ত দেখে ফেলেছে টাইগাররা। বিশেষ করে টেস্ট দলের ব্যর্থতা চোখে পড়ার মতো। সাকিব ও মুশফিক না থাকায় টেস্ট দলটা নড়বড়ে হয়ে পড়েছে বলে মনে করে বিসিবি।

দেশের প্রয়োজনেই মুশফিককে এপ্রিলে পাকিস্তান সফরে চায় বিসিবি। পাকিস্তানে না গেলে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টেও রাখা হবে না তাকে। তবে টিম ম্যানেজমেন্টের এই শর্তে রাজি হলে হোম টেস্টে খেলবেন মুশফিক।

জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো বলেছেন, মুশফিকের কারণে তিন টেস্টে তিনবার দলে পরিবর্তন করার পক্ষে নন তিনি। কোচের এই সিদ্ধান্তের প্রতি সমর্থন আছে জাতীয় দল নির্বাচকদেরও।

বিসিবি পরিচালকরাও মনে করেন, এপ্রিলে করাচিতে একটি ওয়ানডে ও সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ খেলতে যাওয়া উচিত। বৃহস্পতিবার নির্বাচক প্যানেলের একজন বলেন, 'বাংলাদেশ দল দুবার পাকিস্তানে খেলে এসেছে। কারও কোনো সমস্যা হয়নি।

সতীর্থদের কথা ভেবে হলেও মুশফিক গেলে ভালো করবে আমি মনে করি। টেস্ট দলটা খুবই দুর্বল হয়ে গেছে। সেখানে বারবার পরিবর্তন করা হলে কেউই সেটেল হতে পারবে না। আমি মনে করি, যাকে পাকিস্তান সফরের জন্য নির্বাচন করা হবে তাকেই যেতে হবে।'

সূত্রঃ সমকাল

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)