জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট থেকে ছিঁটকে গেলেন সৌম্য

ক্রিকেট দুনিয়া 13 Feb 2020 at 1:59pm 2,511
Googleplus Pint
জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট থেকে ছিঁটকে গেলেন সৌম্য

সবকিছু ঠিকঠাক থাকলে, ২৬ ফেব্রুয়ারি গায়েহলুদ আর ২৮ ফেব্রুয়ারি বিয়ের কাজটা সেরে ফেলবেন বাংলাদেশ জাতীয় দলের অলরাউন্ডার সৌম্য সরকার। বিয়ের কারণে জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজের টেস্ট ম্যাচ মিস করবেন সৌম্য।

এ নিয়ে তার অভিমত, ‘আগে থেকেই প্রস্তুতি নেওয়া হচ্ছিল। লগ্ন পাওয়ায় এ মাসেই বিয়ে। টেস্ট ম্যাচ খেলতে পারব না। তবে ওয়ানডে এবং টি২০ সিরিজের জন্য প্রস্তুত থাকব। সুযোগ পেলে অবশ্যই খেলব।’

পাকিস্তানের বিপক্ষে ১৪ সদস্যের টেস্ট স্কোয়াডে ছিলেন সৌম্য। ম্যাচ শেষ করে মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দেশে ফেরেন সাতক্ষীরার এ ক্রিকেটার। গতকাল (১২ ফেব্রুয়ারি) থেকেই লেগে পড়েছেন বিয়ের কেনাকাটায়। বিয়ে পর্যন্ত সামনের দিনগুলো ব্যস্ততায় কাটবে তার।

সৌম্য যখন বিয়ের প্রস্তুতি নেবেন, মুমিনুল হকরা তখন ঢাকার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সিরিজের একমাত্র টেস্ট খেলবেন জিম্বাবুয়ের বিপক্ষে। ২২ থেকে ২৬ ফেব্রুয়ারি হবে ম্যাচটি।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজ হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ১, ৩ ও ৬ মার্চ। দুই ম্যাচ টি২০ সিরিজ হবে ঢাকায় শেরেবাংলা স্টেডিয়ামে ৯ ও ১১ মার্চ। এই স্কোয়াডে হয়তো সৌম্যকে রাখা হতে পারে।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)