চমক রেখে বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ের দল ঘোষণা

ক্রিকেট দুনিয়া 11 Feb 2020 at 11:46am 2,269
Googleplus Pint
চমক রেখে বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ের দল ঘোষণা

বাংলাদেশের মাটিতে তাদের বিপক্ষে একটি টেস্ট ম্যাচ খেলবে জিম্বাবুয়ে ক্রিকেট। আর এই টেস্টের জন্যে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড।

দল থেকে আগে থেকে ছিটকে গেছেন পেসার কাইল জারভিস৷ শ্রীলঙ্কার বিপক্ষে পিঠের ইনজুরিতে পরেন তিনি। যার ফলে বাংলাদেশ সফরে তাকে মিস করবে জিম্বাবুয়ে।

এছাড়া ব্যাক্তিগত কারণে খেলছেন না শন উইলিয়ামস। যার ফলে দলকে নেতৃত্ব দিবেন ক্রেইগ আরভিন। তবে ঘরোয়া লিগে চমক দেখিয়ে দলে ফিরছেন পেসার ক্রিস্টোফার পফু।

সদ্য শেষ হওয়া জিম্বাবুয়ে ঘরের লিগে যেখানে এই পেসার ৫৪ রানের খরচায় নিয়েছেন ১১টি উইকেট। আর তাই আবারও দলে ডাক পেয়েছেন পফু। এর আগে ২০১৭ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সর্বশেষ টেস্ট খেলেন ৩৪ বছর বয়সী এই ক্রিকেটার।

উল্লেখযোগ্য যে, সফরের শুরুতে ১৮-১৯ ফেব্রুয়ারি দু’দিনের একটি প্রস্তুতি ম্যাচ মাঠে গড়াবে। আর ২২ থেকে ২৬ ফেব্রুয়ারি মিরপুর শেরে বাংলায় একমাত্র টেস্ট অনুষ্ঠিত হবে। এছাড়া সিরিজের তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে।

জিম্বাবুয়ে টেস্ট স্কোয়াডঃ সিকান্দার রাজা,কেভিন কাসুজা, টিমিসেন মারুমা, প্রিন্স মাসভাউরে, রেগিস চাকাভা (উইকেটরক্ষক), ক্রেইগ আরভিন (অধিনায়ক), ক্রিস্টোফার পফু, ব্রায়ান মুদজিনগানিয়ামা, কার্ল মুম্বা, তিনোটেন্ডা মুটোম্বোডজি, এইনসলে এনডিলোভু, ভিক্টর নায়াউচি, ব্রেন্ডন টেলর, ডোলান্ড তিরিপানো, চার্লটন টিসুমা।

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)