হেরে বাংলাদেশের পতাকা ছিনিয়ে নেয় ভারতের ক্রিকেটাররা

ক্রিকেট দুনিয়া 10 Feb 2020 at 3:28pm 1,917
Googleplus Pint
হেরে বাংলাদেশের পতাকা ছিনিয়ে নেয় ভারতের ক্রিকেটাররা

দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতকে হারিয়ে প্রথম বারের মত বিশ্বকাপ জয়ের স্বাদ পায় বাংলাদেশ। আর হেরে মাঠেই ক্ষোভ প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেটাররা।

তাদের সঙ্গে বাংলাদেশের ক্রিকেটাররা তাল দিতে গিয়ে ম্যাচ শেষে তুমুল হট্টগোল শুরু হয়। যেখানে বাংলাদেশের পতাকা কেড়ে নিয়ে ফেলে দেয়ার চেষ্টা করছেন এক ভারতীয় ক্রিকেটার!

শ্বাসরুদ্ধকর ম্যাচে জয় নিয়ে মাঠে টাইগারদের উদযাপন সহ্য করতে না পেরে মেজাজ হারিয়ে ফেলে ভারতীয় একজন খেলোয়াড়। যেখানে তিনি বাংলাদেশি ক্রিকেটারের কাছ থেকে লাল-সবুজের পতাকা ছিনিয়ে নেন।

দক্ষিণ আফ্রিকায় দলের সঙ্গে থাকা বিসিবির জুনিয়র নির্বাচক কমিটির সদস্য হাসিবুল হোসেন গণমাধ্যমকে জানান;“ওরা পুরো ম্যাচজুড়েই প্রচুর স্লেজিং করেছে। আমরা জেতার পর তা মাত্রা ছাড়িয়ে যায়।

আমাদের ক্রিকেটাররা যখন উৎসব করতে শুরু করল, তখনই ওরা এসে মা-বাপ তুলে গালিগালাজ শুরু করে। কত আর সহ্য করা যায়! ছেলেরা সহ্য করতে না পেরে প্রতিবাদ করতে যায়। এতেই শুরু হয় ধাক্কাধাক্কি।”

এই ঘটনায় বাংলাদেশ অধিনায়ক আকবর আলী দুঃখ প্রকাশ করলেও ভারতীয় অধিনায়ক কোনো দুঃখপ্রকাশ করেনি। তারা বাংলাদেশের ওপর দোষ চাপিয়েই বসে আছেন। এই ঘটনা নিয়ে তদন্তে নেমেছে আইসিসি। - স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)