কিংবদন্তিদের ম্যাচে পন্টিংয়ের কাছে ১ রানে হারলেন গিলক্রিস্ট

ক্রিকেট দুনিয়া 09 Feb 2020 at 4:04pm 783
Googleplus Pint
কিংবদন্তিদের ম্যাচে পন্টিংয়ের কাছে ১ রানে হারলেন গিলক্রিস্ট

অস্ট্রেলিয়ায় ভয়াবহ দাবানলে ক্ষতিগ্রস্তদের সহায়তায় তহবিল সংগ্রহের জন্য প্রীতি ম্যাচে মাঠে নেমেছিলো পন্টিং একাদশ ও গিলক্রিস্ট একাদশ। কিংবদন্তীদের নিয়ে খেলা রোমাঞ্চকর এ ম্যাচে ১ রানে জয় তুলে নিয়েছে পন্টিং একাদশ।

মেলবোর্নের জাংশন ওভারে এ ধ্রুপদী লড়াই উপভোগ করে দর্শকরা। চোখের সামনে লারা, ল্যাঙ্গার, গিলক্রিস্ট, হেইডেনদের ব্যাটিং আর ওয়াসিম-ওয়ালশদের বোলিং দেখে রীতিমতো অভিভূত হয়েছেন বর্তমান প্রজন্মের ক্রিকেটভক্তরা।

তহবিল সংগ্রহের ম্যাচটিতে মজার কোনো কমতি ছিলো না। ওয়ালশের ওয়াইড বলে কখনও ব্যাটিংয়ে থাকা পন্টিং বলের পিছনে দিয়েছেন দৌড়, আবার ওয়াটসনের কাছে ছক্কা খেয়ে দর্শকের সঙ্গে হেসে কুটিকুটি হয়েছেন কিংবদন্তি বোলার ওয়াসিম আকরাম।

ম্যাচটির টসেও ছিলো ভিন্নতা, কয়েন নয় ব্যাট দিয়ে হয় টস। আগে ব্যাট করে নির্ধারিত ১০ ওভারে ৫ উইকেটে হারিয়ে ১০৪ রান তোলে পন্টিংয়ের দল। জবাবে ১ রান দূরে থামে গিলক্রিস্টদের লড়াই।

• সংক্ষিপ্ত স্কোরবোর্ড:

পন্টিং একাদশ: ১০৪/৫ (১০ ওভার) লারা ৩০* (রিটায়ার্ড হার্ট), পন্টিং ২৬* (রিটায়ার্ড হার্ট), হেইডেন ১৬, যুবরাজ ১০/১, সাইমন্ডস ১৮/১, ওয়ালশ ২০/১।

গিলক্রিস্ট একাদশ: ১০৩/৬ (১০ ওভার) ওয়াটসন ৩০* (রিটায়ার্ড হার্ট), অ্যান্ড্রু সাইমনস ২৯* (রিটায়ার্ড হার্ট), গিলক্রিস্ট ১৭; ব্রেট লি ১১/২, লুক হজ ৮/১, ওয়াসিম আকরাম ২১/০।

ফল: পন্টিং একাদশ ১ রানে জয়ী।

সূত্রঃ ডেইলি বাংলাদেশ

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)