ম্যাক্সওয়েলদের হারিয়ে বিগব্যাশের চ্যাম্পিয়ন সিডনি সিক্সার্স

ক্রিকেট দুনিয়া 08 Feb 2020 at 8:26pm 549
Googleplus Pint
ম্যাক্সওয়েলদের হারিয়ে বিগব্যাশের চ্যাম্পিয়ন সিডনি সিক্সার্স

স্টোয়েনিস-ম্যাক্সওয়েলদের হারিয়ে বিগ ব্যাশের চ্যাম্পিয়ন স্টিভ স্মিথের সিডনি সিক্সার্স।ঘরের মাঠে মেলবোর্ন স্টার্সকে ১৯ রানে হারিয়ে বিগ ব্যাশের এবারের আসরের ট্রফি ঘরে তুললো সিডনি সিক্সার্স।পুরো টুর্নামেন্টের সবচেয়ে সফল দলটি ফাইনালে সিক্সার্স বোলিংয়ে কাবু!

বৃষ্টি বিঘ্নিত কার্টেল ওভারের ম্যাচে ১২ ওভারের খেলা নির্ধারিত হয়।প্রথমে ব্যাট করে ফিলিপ্সের ২৯ বলে ৫২ আর সিল্কের অপরাজিত ১৫ বলে ২৭ রানে ১২ ওভারে ৫ উইকেটে ১১৬ রান সংগ্রহ করে সিডনি সিক্সার্স।

প্রথমে ভালো শুরু করলেও মাঝে ম্যাক্সওয়েল পর পর দুই উইকেট তুলে নিয়ে রানের গতিরোধ করে। তবে শেষ পর্যন্ত সিল্ক ও উইকেটরক্ষক ওপেনার ফিলিপ্সের দুর্দান্ত ব্যাটিংয়ে ১১৬ রান করতে সক্ষম হয় সিক্সার্স।

জবাবে লক্ষ্য তাড়া করতে নেমে লায়ন-ওকিফের বোলিং জাদুতে মাত্র ২৫ রানে ৪ ও ৫৪ রানেই ৬ উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে যায় স্টার্স।প্রথমে স্টোয়েনিস-ম্যাক্সওয়েলদের জন্য লক্ষ্যমাত্রা সহজ ই মনে হচ্ছিলো।

তবে বিবিএলের ফাইনালে স্টার্সের সব তারকাই ছিলেন ব্যর্থ। ৭ম উইকেটে লারকিন ও কুলটার নাইলের চেষ্টাও যথেষ্ট হলো না। ১২ ওভারে ৬ উইকেটে ৯৭ রান করে স্টার্স।

কুলটার নাইল ৮ বলে ১৯ ও লারকিন ২৬ বলে ৩৮ রানে অপরাজিত থাকেন। ১৯ রানে হেরে বিবিএলের রানার্সআপ হিসেবেই থাকলো মেলবোর্ন স্টার্স। - স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)