রাওয়ালপিন্ডি মাঠে উড়ে আসলো ঘুড়ি, নিরাপত্তা নিয়ে প্রশ্ন

ক্রিকেট দুনিয়া 07 Feb 2020 at 7:56pm 842
Googleplus Pint
রাওয়ালপিন্ডি মাঠে উড়ে আসলো ঘুড়ি, নিরাপত্তা নিয়ে প্রশ্ন

নিরাপত্তা নিয়ে ব্যাপক শঙ্কার মধ্যেই টেস্ট খেলতে পাকিস্তান গেছে বাংলাদেশ ক্রিকেট দল। রাওয়ালপিন্ডি টেস্টে মুখোমুখি হয়েছে দুইদল। খেলোয়াড়দের নিরাপত্তার জন্য পাকিস্তান ব্যাপক প্রস্তুতি নিলেও খেলা চলাকালে একটি ঘুড়ি নিরাপত্তা ব্যবস্থাকে নতুন করে প্রশ্নের মুখে ফেলেছে।

ঘটনাটি ঘটে বিকেলের চা বিরতির কিছুক্ষণ আগে। পাকিস্তানি পেসারদের তোপে ধুকতে থাকা বাংলাদেশের হয়ে লড়ে যাচ্ছেন মোহাম্মদ মিঠুন এবং তাইজুল ইসলাম। এমন সময় একটি ঘুড়ি উড়ে এসে পড়ে মাঠের মধ্যে। এসময় কিছুক্ষণের জন্য খেলা বন্ধ করতে বাধ্য হন ফিল্ড আম্পায়াররা।

একজন ফিল্ডার এগিয়ে ঘুড়িটি ধরেন। সঙ্গে সঙ্গে মাঠের বাইরে থেকে একজন মাঠকর্মী এসে ঘুড়িটি নিয়ে যান। পাকিস্তানে নিরাপত্তা শঙ্কার মধ্যে যেসকল সমর্থক সেদেশে জাতীয় দল পাঠানোর বিরোধিতা করছিলেন নিশ্চিতভাবেই নিজেদের পক্ষে একটি যুক্তি পেয়ে গেলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এরিমধ্যে ঘুড়ি কাণ্ড নিয়ে হইচই শুরু হয়েছে।

ফেসবুকে বেলায়েত নামে একজন লিখেছেন, এভাবে ঘুড়ি উড়ে আসতে পারলে আরো কত কি আসতে পারে। প্রভাস লিখেছেন, ঘুড়ি মাঠে এসে পড়ার সঙ্গে সঙ্গে খেলোয়াড়দের মাঠ থেকে বেরিয়ে যাওয়া উচিৎ ছিলো।

এদিকে মাঠের খেলায় ভালো অবস্থানে নেই বাংলাদেশ। দ্বিতীয় সেশন শেষে ৭ উইকেট খুইয়ে ২১৪ রান তুলেছে টাইগাররা। শেষ বিকেলটা পার করাই এখন কঠিন চ্যালেঞ্জ। -সময়টিভি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)