এশিয়া একাদশে বাংলাদেশের চার ক্রিকেটার

ক্রিকেট দুনিয়া 06 Feb 2020 at 11:32am 9,382
Googleplus Pint
এশিয়া একাদশে বাংলাদেশের চার ক্রিকেটার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে 'মুজিব ১০০ টি-টোয়েন্টি সিরিজ' আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই সিরিজে অংশ নেবে এশিয়া একাদশ এবং বিশ্ব একাদশ।

এশিয়া একাদশে বাংলাদেশের তিন থেকে চারজন ক্রিকেটার নেয়া হতে পারে। তামিম ইকবাল, মুশফিকুর রহিম এবং মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে থাকতে পারেন একজন বাংলাদেশি বোলার।

এ ছাড়া বিশ্বের বিভিন্ন দেশের বোর্ডের কাছে এই সিরিজের জন্য খেলোয়াড় চেয়ে রেখেছে বিসিবি। জাতীয় দলের খেলা বা ঘরোয়া ক্রিকেট না থাকলে বোর্ডগুলো খেলোয়াড় দিতে রাজি।

'মুজিব ১০০ টি-টোয়েন্টি সিরিজ' আয়োজনের সময় পাকিস্তানে চলবে পিএসএলের আসর। এর ফলে পাকিস্তানের খেলোয়াড়রা অংশ নিতে পারবেন না এই সিরিজে।

বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) অবশ্য বিসিবিকে আশ্বস্ত করেছে তারা এই সিরিজে খেলোয়াড় পাঠাবে। বিসিবি বেশ কয়েকবার জানিয়েছে, তারা রোহিত শর্মা, বিরাট কোহলিকে চায় এই সিরিজে।

বিশ্ব একাদশে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকার খেলোয়াড়দের পেতে চেষ্টা করছে বিসিবি। এই সিরিজের দুটি ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে। - ক্রিকফ্রেন্জি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)