বিসিএলে টেস্ট স্কোয়াডের সদস্যরা কেমন করলেন দেখে নিন

ক্রিকেট দুনিয়া 05 Feb 2020 at 11:32am 537
Googleplus Pint
বিসিএলে টেস্ট স্কোয়াডের সদস্যরা কেমন করলেন দেখে নিন

আগামী ৭ ফেব্রুয়ারি পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। এই টেস্টের প্রস্তুতি হিসেবে ঘরের মাঠে চলতি বিসিএলের প্রথম রাউন্ড খেলেছে টেস্ট স্কোয়াডে থাকা ক্রিকেটাররা।

কে কেমন পারফর্ম করেছেন তা দেখে নেওয়া যাক। ওপেনার তামিম ইকবাল ৩৩৪ রানের অপরাজিত ইনিংস খেলেন। এছাড়াও অধিনায়ক মুমিনুল হক সেঞ্চুরি হাঁকিয়েছেন। লিটন দাস ১০৩ রানে অপরাজিত ছিলেন।

অন্যদিকে মাহমুদউল্লাহ রিয়াদ টি-টোয়েন্টি মেজাজে ৭০ বলে ১০০ রানে অপরাজিত থাকেন। মোহাম্মদ মিঠুন প্রথম ইনিংসে ৩ করলেও দ্বিতীয় ইনিংসে ৮৩ রানের ইনিংস খেলেন। ওপেনার সাইফ হাসান ৫৮ রানের ইনিংস খেলেন। দ্বিতীয় ইনিংসে ৩৩ রান করেন তিনি।

নাজমুল হোসেন শান্ত প্রথম ইনিংসে ১০ রানের বেশি করতে না পারলেও দ্বিতীয় ইনিংসে ৫৪ রান করেন। ব্যর্থ ছিলেন সৌম্য সরকার। তিনি প্রথম ইনিংসে ৩৬ ও দ্বিতীয় ইনিংসে ৪ রান করেন।

এদিকে বল হাতে ব্যর্থ ছিলেন রুবেল হোসেন। দুই ইনিংসে ২৫ ওভার বোলিং করে মাত্র ১টি উইকেট শিকার করেন। অন্যদিকে আবু জায়েদ রাহী ৩টি উইকেট শিকার করেন। তাইজুল প্রথম ইনিংসে ৫টি ও দ্বিতীয় ইনিংসে ২টি উইকেট শিকার করেন।

নাঈম হাসান প্রথম ইনিংসে ২টি ও দ্বিতীয় ইনিংসে ৬টি উইকেট শিকার করেন। এবাদত হোসেন দুই ইনিংস মিলিয়ে ২ উইকেট ও আল-আমিন ১টি উইকেট শিকার করেন।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)