ফিটনেস টেস্টে পাস করেছেন মুশফিক-ইমরুল, খেলবেন বিসিএলে

ক্রিকেট দুনিয়া 04 Feb 2020 at 6:05pm 610
Googleplus Pint
ফিটনেস টেস্টে পাস করেছেন মুশফিক-ইমরুল, খেলবেন বিসিএলে

নিরাপত্তার কারণে প্রথম দফায় পাকিস্তান সফরে যাননি বাংলাদেশ জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। দ্বিতীয় দফায়ও রাওয়ালপিন্ডি টেস্টে নেই তিনি। এদিকে ইনজুরির কারণে বাংলাদেশ জাতীয় লিগের অষ্টম পর্বের প্রথম রাউন্ডেও খেলেননি দেশ সেরা এই ব্যাটসম্যান।

ইনজুরির কারণে চলতি বিসিএলের প্রথম রাউন্ডে খেলতে পারেননি ইমরুল কায়েসও। যে জন্য পাকিস্তান সফরের টেস্ট দলেও বিবেচিত হননি তিনি। তবে বিসিএলের অষ্টম পর্বের দ্বিতীয় রাউন্ডে ফিট হয়ে খেলবেন ইমরুল কায়েস ও মুশফিকুর রহিম। তারা খেলার জন্য ফিট বলে জানিয়েছেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

বাংলাদেশের ঘরোয়া লিগ খেলতে গেলেও ক্রিকেটারদের দিতে হবে ফিটনেস টেস্ট। আর তাই আজ মঙ্গলবার ফিটনেস টেস্টও দিয়েছে মুশফিক এবং ইমরুল। যেখানে পাস করেছেন তারা।

বিসিএলের দ্বিতীয় রাউন্ড শুরু হবে আগামী শুক্রবার থেকে। ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলে খেলবেন ইমরুল। মুশফিকুর আছেন ফ্রাঞ্চাইজি না পাওয়ায় বিসিবির তত্ত্বাবধানে চলা উত্তরাঞ্চলে।

বিসিএলের দ্বিতীয় রাউন্ডে ওয়াল্টন সেন্ট্রাল জোন মুখোমুখি হবে মুশফিকদের দল বিসিবি উত্তরাঞ্চলের। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

অন্য ম্যাচটি কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে গড়াবে। বিসিবি দক্ষিণাঞ্চল খেলবে ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের বিপক্ষে।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)