আমি তামিম-সাকিবের মতো বড় ক্রিকেটার নইঃ মুশফিক

ক্রিকেট দুনিয়া 04 Feb 2020 at 3:53pm 19,152
Googleplus Pint
আমি তামিম-সাকিবের মতো বড় ক্রিকেটার নইঃ মুশফিক

সম্প্রতি জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠের একমাত্র টেস্ট ও পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্টেও স্কোয়াডের বাইরে রেখেছে মিস্টার ডিপেন্ডেবল খ্যাত মুশফিকুর রহিমকে। যা ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ।

এদিকে গুঞ্জন রটেছে পাকিস্তান সফর থেকে মুশফিকুর রহিমের নাম সরিয়ে নেওয়া ভালোভাবে নিতে পারেনি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও।

শীর্ষস্থানীয় এক সংবাদ সুত্রে জানা যায়, জিম্বাবুয়ে সিরিজে ফিরতে হলে মুশফিককে দিতে হবে পারফরম্যান্সের প্রমাণ । অন্যদিকে হ্যামস্ট্রিং চোটে পড়ে বিসিএলের প্রথম রাউন্ড মিস করা মুশফিক বলছেন জিম্বাবুয়ে সিরিজে ফিরতেই প্রস্তুতি নিচ্ছেন তিনি, না খেলার নেই কোন কারণ।

জাতীয় দলের সেরা ব্যাটসম্যান হয়েও দলে জায়গা পাওয়া নিয়ে এমন পরিস্থিতি মুশফিকুর রহিমের জন্য সত্যিই হতাশার । এমন হতাশাতেও নিজের খেই হারাননি তিনি।

সম্প্রতি ‘ক্রিকবাজকে’ মি. ডিপেন্ডেবল খ্যাত এই ব্যাটসম্যান জানিয়েছেন নিজেকে সাকিব-তামিমের মত বড় ক্রিকেটার মনে করেন না বলে এমন পরিস্থিতিতে বিব্রত হচ্ছেন না, ‘আমি তামিম ও সাকিবের মত বড় ক্রিকেটার নই। আর আমি সবসময় নিজেকে ছোট ক্রিকেটার হিসেবেই ভাবি।’

উল্লেখ্য, প্রধান নির্বাচক পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টের জন্য ঘোষিত স্কোয়াডই বহাল থাকার কথা বললেও কোচ রাসেল ডোমিঙ্গো জানিয়েছেন পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টের পর দেশে ফিরে স্কোয়াড পুনর্বিবেচনা করবেন তারা।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)