পাকিস্তান ও জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য বাংলাদেশের দল চূড়ান্ত

ক্রিকেট দুনিয়া 31 Jan 2020 at 6:24pm 5,589
Googleplus Pint
পাকিস্তান ও জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য বাংলাদেশের দল চূড়ান্ত

পাকিস্তানের বিপক্ষে টেস্ট এবং জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য অতিদ্রুত চূড়ান্ত দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দ্বিতীয় কিস্তিতে পাকিস্তানের মাটিতে একটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ দল। এরপর দেশে ফিরে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজ। পাকিস্তান সফরে টেস্টের জন্য ১৪ সদস্যের দল চূড়ান্ত করেছে বিসিবি নির্বাচকরা।

তবে চমক হচ্ছে এই দল কেবল পাকিস্তান সিরিজের জন্যই নয়, জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠের টেস্ট সিরিজের জন্যও, বলছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। আনুষ্ঠানিকভাবে বিসিবি এখনো দল প্রকাশ না করলেও, প্রধান নির্বাচক নিশ্চিত করেছেন চোটের কারণে দল থেকে বাদ পড়েছেন মেহেদী হাসান মিরাজ এবং ওপেনার সাদমান ইসলাম।

দল চূড়ান্ত করতে বিসিবিতে শুক্রবার বৈঠকে বসেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও জাতীয় দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো। সভা শেষে ১৪ সদস্যের চূড়ান্ত দল বিসিবিতে জমা দিয়েছেন প্রধান নির্বাচক।

চূড়ান্ত দল ঘোষণা করবে বোর্ড। প্রধান নির্বাচক শুধু নিশ্চিত করলেন, ইনজুরির কারণে ছিটকে গেছেন সাদমান ইসলাম ও মেহেদি হাসান মিরাজ।

দল গঠনে নির্বাচকদের মূল ভাবনায় ছিল টপঅর্ডার ব্যাটিংয়ের উন্নতি। সাদমান ইসলাম আর মুশফিকুর রহিমের অনুপস্থিতিতে সেই জায়গায় যোগ্য ক্রিকেটার নির্বাচনের চ্যালেঞ্জ নির্বাচকদের সামনে।

এদিকে, আজ থেকে শুরু হয়েছে বিসিএল। কিন্তু এই টুর্নামেন্টের পারফরম্যান্স সামনের সিরিজের দল গঠনে প্রভাব ফেলবে না বলছেন মিনহাজুল আবেদিন। - বাংলাওয়াশক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)