এশিয়া কাপ পাকিস্তানে অনুষ্ঠিত হলে অংশ নেবে না ভারত : ভারতীয় বোর্ড

ক্রিকেট দুনিয়া 29 Jan 2020 at 10:00am 789
Googleplus Pint
এশিয়া কাপ পাকিস্তানে অনুষ্ঠিত হলে অংশ নেবে না ভারত : ভারতীয় বোর্ড

পাকিস্তানে অনুষ্ঠিত এশিয়া কাপে অংশ গ্রহন করবে না ভারত। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) পক্ষ থেকে স্পষ্ট জানিয়ে দেয়া হয়েছে, এশিয়া কাপ যদি পাকিস্তানে অনুষ্ঠিত হয় তাহলে অংশ নেবে না ভারত।

মঙ্গলবার ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিস (আইএএনএস) এর সঙ্গে কথা বলার সময়, বিসিসিআইয়ের এক কর্মকর্তা বলেছেন, এশিয়া কাপের আয়োজক পাকিস্তান বলে যে আমরা সেখানে যাচ্ছি না তা কিন্তু নয়।

আমরা পাকিস্তান সফরে যাওয়ার জন্য ভারত সরকারের কাছ থেকে অনুমোদন পাব না। সেক্ষেত্রে পাকিস্তানে এশিয়া কাপ হলে আমাদের পক্ষে অংশ নেয়া সম্ভব না। যদি নিরপেক্ষ ভেন্যুতে খেলা হয় তাহলে আমরা যেতে পারব।

তিনি আরও বলেন, ২০১৮ সালে ভারত এশিয়া কাপের আয়োজক ছিল। কিন্তু পাকিস্তানি ক্রিকেটাররা ভারতে আসার জন্য ভিসা সমস্যায় পড়বে যে কারণে আমরা নিরপেক্ষ ভেন্যু সংযুক্ত আরব আমিরাতে এশিয়া কাপ আয়োজন করেছি।

কাজেই পাকিস্তানে এশিয়া কাপ হলে আমরা সেখানে যাওয়ার জন্য সরকারের অনুমোদন পাব না। যে কারণে নিরপেক্ষ ভেন্যুতে খেলা হলে আমাদের জন্য ভালো।

গত শুক্রবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাহী ওয়াসিম খান বলেছিলেন যে, পাকিস্তান ভারতের বিপক্ষে এশিয়া কাপের ম্যাচগুলি নিরপেক্ষ স্থানে খেলার কথা বিবেচনা করছে।

সূত্রঃ বাংলাওয়াশক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)