টেস্ট সিরিজে বিমানের বিশেষ সুবিধা পাচ্ছে না টাইগাররা

ক্রিকেট দুনিয়া 28 Jan 2020 at 8:51pm 616
Googleplus Pint
টেস্ট সিরিজে বিমানের বিশেষ সুবিধা পাচ্ছে না টাইগাররা

সম্প্রতি পাকিস্তান সাথে টি-টোয়েন্টি সিরিজ শেষ করেছে বাংলাদেশ। তবে এই দফায় তেমন সুবিধা করতে পারলো না মাহমুদউল্লাহর দল। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে হোয়াইটওয়াশ এড়ানোর মিশনে নামার কথা ছিল বাংলাদেশ দলের। তবে বৃষ্টির দাপটে লাহোরে ম্যাচ তো দূরে থাক হয়নি টসও। ২-০ ব্যবধানে হেরে গতকাল রাতেই দেশে ফিরবে দল।

মঙ্গলবার ভোররাতে টাইগারদের দেশে ফেরার পর এখন আলোচনা ক্ষেত্রের নতুন নাম-পারফরম্যান্স। টি-টোয়েন্টিতে ভাল না করায় বেশ হতাশায় আছে ক্রিকেটাররা । এদিকে দ্বিতীয় দফায় একটি টেস্ট খেলতে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে রাওয়ালপিন্ডিতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল।

তবে দ্বিতীয় দফায় বাংলাদেশ দলের পাকিস্তান সফরের বিষয়ে একটি বিষয় নিশ্চিত করেছে ক্রিকেট বোর্ড, টেস্ট দল বিমানের বিশেষ সুবিধা নিয়ে পাকিস্তান যাচ্ছে না। উল্লেখ্য, টি-টোয়েন্টি সিরিজ খেলতে ক্রিকেট দল বাংলাদেশ বিমানের একটি চার্টার্ড ফ্লাইটে লাহোর গিয়েছিল।

পাকিস্তানের সঙ্গে বাংলাদেশের সরাসরি কোনো ফ্লাইট নেই। আরব আমিরাত বা দোহা হয়েই মূলত পাকিস্তান যেতে হয়। তাতে ফ্লাইটের সময় অনেক লম্বা হয়ে পড়ে। ফ্লাইট বদল করারও ঝক্কি পোহাতে হয়।

তাই টি-টোয়েন্টি সিরিজে দলকে কিছুটা স্বস্তি দিতে বিসিবি বাড়তি খরচা করে চার্টার্ড ফ্লাইটে দলকে লাহোরে নিয়ে যায়। তবে টেস্ট সিরিজে সেই সিদ্ধান্ত বদলে ফেলেছে বিসিবি। সাধারণ ফ্লাইটেই দোহা হয়ে রাওয়ালপিন্ডি যাবে বাংলাদেশ টেস্ট দল। - স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)