পাকিস্তান সফরে বাংলাদেশ দলের সব ব্যাটসম্যানদের পারফর্ম দেখে নিন

ক্রিকেট দুনিয়া 28 Jan 2020 at 11:21am 885
Googleplus Pint
পাকিস্তান সফরে বাংলাদেশ দলের সব ব্যাটসম্যানদের পারফর্ম দেখে নিন

সবকিছুকে ছাপিয়েই যেন শেষ হলো পাকিস্তান সফর। সেই পাকিস্তান সফরেই যেন এক নজরে দেখে নেওয়া যাক সব ব্যাটসম্যানদের পারফর্মেন্সঃ

১-তামিমঃ দীর্ঘদিন পর দলে ফিরে, ২ ম্যাচে ১১৯ স্ট্রাইক রেটে ৫২ এভারেজে করেছেন ১০৪ রান। তামিমের খেলা ৮৭ বলের মধ্যে ৩০ টি ডট বল, ৪০ টি এক রান, ৪ টি দুই রান ১১ টি বাউন্ডারি ও দুইটা ওভার বাউন্ডারি ছিলো।

২-নাঈম শেখঃ ভারত সফর ও বিপিএলে ছন্দে থাকা নাঈম শেখ ২ ম্যাচে ব্যাটিং করে ৪২ বলে করেছেন ৪৩ রান। ১০২ স্ট্রাইক রেট ও ২১.৫ এভারেজ। ৩ টা বাউন্ডারি ও ২ টা ওভার বাউন্ডারি

৩-লিটন কুমার দাসঃ বিপিএলে অসাধারণ ওপেনিং করা লিটন ২ ম্যাচে ব্যাটিং করে ৭৪ স্ট্রাইক ররেটে ১০ এভারেজে ২৭ বলে করেছেন ২০ রান যেখানে ছিলো ৩ টা বাউন্ডারি।

৪-মাহমুদউল্লাহ রিয়াদঃ অধিনায়ক রিয়াদ ভাই ১১৯ স্ট্রাইক রেটে ১৫.৫ এভারেজে ২৬ বলে ৩১ রান করেন। তিনটি বাউন্ডারি ও হাঁকিয়েছেন তিনি।

৫-আফিফ হোসেন ধ্রুবঃ বিপিএলে চ্যাম্পিয়ন রাজশাহীর রয়েলসের হয়ে লিটনের সঙ্গ দিয়ে ভালই ওপেনিং করেছেন আফিফ। পাকিস্তান সফরে ২ ম্যাচ ব্যাটিং করতে এসে ১০০ স্ট্রাইক রেটে ১৫ এভারেজে ৩০ বলে ৩০ রান করেন। ১টি বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারি মেরেছেন।

৬- সৌম্য সরকারঃ এবারের বিপিএলে মিডল অর্ডারে খুব ভালই খেলেছে বাংলাদেশি এই হার্ড হিটার। পাকিস্তান সফরে খুব একটা সুবিধা করতে পারে নাই সৌম্য সরকার ১২০ স্ট্রাইক রেটে ১০ বলে করেছেন ১২ রান। একটি বাউন্ডারি আছে তার নামে।

৭-মাহেদি হাসানঃ এটা মিরাজ নয় এটা ঢাকার মাহেদি হাসান (নাজমুল হাসান পাপনের কথা অনুযায়ী)। ২য় ম্যাচে ২ নাম্বারে ব্যাটিং করতে এসে ১২ বলে করেন ৯ রান। একটা ওভার বাউন্ডারি ও হাকিয়েছেন।

৮-মোহাম্মদ মিথুনঃ ১ ম্যাচে ৭ নাম্বারে ব্যাটিং এ আসেন মিথুন করেন ৩ বলে ৫* রান।

৯-আমিনুল ইসলাম বিপ্লবঃ বিপ্লব ও ১ ম্যাচে ৮ নাম্বারে ব্যাটিং করে ৪ বলে করেন ৮* রান।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)