পাকিস্তান সফর শেষে নিরাপদে বাংলাদেশে পৌঁছালে টাইগাররা

ক্রিকেট দুনিয়া 28 Jan 2020 at 9:17am 557
Googleplus Pint
পাকিস্তান সফর শেষে নিরাপদে বাংলাদেশে পৌঁছালে টাইগাররা

বহুল আলোচিত বাংলাদেশের পাকিস্তান সফর শেষে নিরাপদে বাংলাদেশে পৌঁছালো মাহমুদউল্লাহর নেতৃত্বাদিন টাইগাররা। আজ মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ৩ টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেছে টাইগারবাহিনী।

তিন দফা পাকিস্তান সফরের প্রথম দফা শেষ করে দেশে ফিরেছে বাংলাদেশ দল। সূচি অনুযায়ী প্রথম দফায় তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তান সফর করবে বাংলাদেশ।

শেষ টি-টোয়েন্টির পরেই বিমানবন্দরের উদ্দেশে রওনা দিয়েছিল বাংলাদেশ। মূলত পাকিস্তানে কড়া নিরাপত্তার মধ্যে ছিল বাংলাদেশ দল। এই বন্দিজীবন থেকে মুক্তি পেতে একদিন আগেই দেশ ছেড়েছে বাংলাদেশ।

এদিকে দেশে ফেরার জন্য গতকাল রাতে সেখানকার স্থানীয় সময় এগারোটার দিকে লাহোরের বিমানবন্দর থেকে বাংলাদেশ এয়ারলাইন্সে দেশের উদ্দেশে রওনা দেওয়ার কথা বাংলাদেশ দলের। লাহোর থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেছে বাংলাদেশ সময় রাত তিনটায়।

প্রথম দফা শেষে আবারো ফেব্রুয়ারিতে পাকিস্তান সফরে আসবে বাংলাদেশ। মূলত দ্বিতীয় দফায় মাত্র একটি টেস্ট খেলে আবারো দেশে ফিরবে বাংলাদেশ। সিরিজের বাকি থাকা এক টেস্টের আগে একটি ওয়ানডে খেলবে পাকিস্তান সুপার লিগ শেষে, এপ্রিলে। এই তিন দফার মধ্য দিয়ে শেষ হবে বাংলাদেশের পাকিস্তান সফর।

উল্লেখ্য, প্রথম দফায় পাকিস্তান সফর মোটেও ভালো কাটেনি বাংলাদেশ দলের। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুইটিতে হেরে সিরিজ হাতছাড়া হয়েছে বাংলাদেশ। সিরিজের শেষ ম্যাচ মাঠে গড়ায়নি বৃষ্টির কারণে। - স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)