পাকিস্তানে গিয়েও সাকিবকে মিস করছেন মাহমুদউল্লাহ

ক্রিকেট দুনিয়া 24 Jan 2020 at 8:45pm 830
Googleplus Pint
পাকিস্তানে গিয়েও সাকিবকে মিস করছেন মাহমুদউল্লাহ

বহুল আলোচিত বাংলাদেশের পাকিস্তান সফরের প্রথম টি-২০ আজকে মাঠে গড়িয়েছে। বাংলাদেশের ব্যাটসম্যানদের অসহায় আত্মসমর্পণ এর দিনে উজ্জ্বল ছিলেন পাকিস্তানি ব্যাটসম্যানরা। যেখানে বল হাতে প্রতিশোধ গড়তে পারেননি বাংলাদেশের কোন বোলার। তাইতো ম্যাচ শেষে অধিনায়ক রিয়াদের কন্ঠে আক্ষেপ ঝরলো দেশের ক্রিকেট রাজ্যের রাজপুত্রের অনুপস্থিত।

নিষেধাজ্ঞার কারণে বাংলাদেশ দলে নেই অভিজ্ঞ অলরাউন্ডার সাকিব আল হাসান। ব্যাটে-বলে সাকিবের সার্ভিস মিস করছে বাংলাদেশ, জানিয়েছেন টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

জুয়াড়ির সঙ্গে যোগাযোগের তথ্য আইসিসিকে না জানিয়ে দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছে বাংলাদেশের অন্যতম সেরা ক্রিকেটার সাকিব। তাঁর এক বছরের পূর্ণ নিষেধাজ্ঞা শেষ হবে ২০২০ সালের অক্টোবরের শেষ দিকে। মাঝের এই সময় সাকিবকে ছাড়াই খেলতে হবে বাংলাদেশকে।

সাকিব না থাকলেও পাকিস্তান সফরে কোনো বাঁহাতি স্পিনার নেয়নি বাংলাদেশ। তরুণ লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবকে দলে নিয়েছে তারা। বল হাতে পাকিস্তানের বিপক্ষে লাহোরে দুর্দান্ত ছিলেন বিপ্লব। যে কারণে অধিনায়কের প্রশংসায় ভাসছেন তিনি।

ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে দলের প্রতিনিধি হয়ে সাকিবের অনুপস্থিতি নিয়ে আক্ষেপ করে অধিনায়ক মাহমুদউল্লাহ বলেন -“সাকিব এখানে নেই। আমরা সাকিবের সার্ভিস মিস করছি। বিপ্লব ভালো করেছে। সে আমাদেরকে লড়াইয়ে রেখেছে। সঙ্গে পেসাররাও ভালো বল করেছে। আমাদের পেস বোলিং বিভাগ অভিজ্ঞ। তাই সবার ওপর বিশ্বাস আছে।’

উল্লেখ্য, পাকিস্তানের গাদ্দাফি ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাটিং করে টপ অর্ডার ব্যাটসম্যানরা শক্ত ভিত গড়ে দিলেও মিডল অর্ডারের ব্যর্থতায় মাত্র ১৪১ রান করে বাংলাদেশ। জবাবে পাকিস্তানের ব্যাটসম্যানদের দৃঢতায় ম্যাচটি শেষ ওভারে ৫ উইকেটে জেতে পাকিস্তান।

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)