আমরা অন্তত ১৫ রান কম করেছি : মাহমুদউল্লাহ

ক্রিকেট দুনিয়া 24 Jan 2020 at 8:18pm 922
Googleplus Pint
আমরা অন্তত ১৫ রান কম করেছি : মাহমুদউল্লাহ

লড়াইটা শেষ ওভার পর্যন্ত গড়ালো বাংলাদেশের বোলারদের জন্যই। নয়তো ১৪২ রানের লক্ষ্য টি-টোয়েন্টিতে আহামরি কিছু নয়। শুরুতে ব্যাট করতে নেমে ব্যাটসম্যানদের অসংখ্য বল নষ্ট করার খেসারত শেষ পর্যন্ত হার দিয়েই দিতে হলো বাংলাদেশকে। ম্যাচ শেষে বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদও হারের পেছনে ব্যাটসম্যানদের দায় দেখছেন।

সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে শুক্রবার (২৪ জানুয়ারি) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে শুরুতে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৪১ রান সংগ্রহ করেছিল বাংলাদেশ। জবাবে ৫ উইকেট হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যায় পাকিস্তান।

অথচ বোলিংটা বাংলাদেশ ভালোই করেছে। কিন্তু শোয়েব মালিক অভিজ্ঞতার ঝুলি খুলে বসে ম্যাচটা বের করে দিয়ে যান। আর সিরিজেও তার দল এগিয়ে যায় ১-০ ব্যবধানে।

ম্যাচ শেষে মাহমুদউল্লাহ বলেন, ‘লড়াইটা ভালোই হয়েছে। তবে উইকেট ছিল অবাক করার মতো এবং বল যত পুরনো হয়েছে শট খেলা তত কঠিন হয়েছে। তবে আমাদের বোলাররা ভালো করেছে।

আমরা অন্তত ১৫ রান কম করেছি আর ফিল্ডিংয়ে বাড়তি বাউন্ডারি উপহার দিয়েছি। কয়েকটা রান আউট ও ক্যাচের সুযোগ নষ্ট করেছি। তবে বিপ্লব ও অন্য পেসাররা ভালো বল করেছে। মাঠে আরও ভালো করতে হবে।’

ম্যাচ হারলেও পাকিস্তানের আতিথেয়তা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করলেন টাইগার দলপতি, ‘পাকিস্তানের আতিথেয়তা সবসময়ই ভালো। আমরা এটা নিয়ে খুশি। আমরা এখন পরের ম্যাচের অপেক্ষায় আছি।’

নিজেদের ভুল শুধরে নেওয়ার জন্য বাংলাদেশের সামনে আছে মাত্র এক রাত। কারণ সিরিজের দ্বিতীয় ম্যাচে আগামীকাল একই ভেন্যুতে স্বাগতিকদের মুখোমুখি হবেন মাহমুদউল্লাহরা।

সূত্রঃ বাংলাওয়াশক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)