পাকিস্তান-বাংলাদেশ সিরিজে ম্যাচ অফিসিয়াল থাকছেন যারা

ক্রিকেট দুনিয়া 22 Jan 2020 at 10:32am 3,205
Googleplus Pint
পাকিস্তান-বাংলাদেশ সিরিজে ম্যাচ অফিসিয়াল থাকছেন যারা

২৪ জানুয়ারি থেকে শুরু হবে স্বাগতিক পাকিস্তান ও সফরকারী বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজ। এই সিরিজের ম্যাচগুলোর জন্য ম্যাচ অফিসিয়াল ও আম্পায়ারদের নাম ঘোষণা করা হয়েছে।

সিরিজের তিনটি ম্যাচেই আইসিসির অফিসিয়াল হিসেবে ম্যাচ রেফারির দায়িত্ব পালন করবেন রঞ্জন মাদুগলে। এছাড়া প্রতিটি ম্যাচে আম্পায়ারদের ভূমিকায় থাকবেন পাকিস্তানের আম্পায়াররাই।

লাহোরে সিরিজের প্রথম ম্যাচে অন ফিল্ড আম্পায়ারের ভূমিকায় থাকবেন আহসান রাজা ও শোজাব রাজা। তৃতীয় আম্পায়ারের দায়িত্ব পালন করবেন আহমেদ শাহাব। তারিজ রশিদ চতুর্থ আম্পায়ারের ভূমিকায় থাকবেন।

ম্যাচ পরিচালকদের তালিকায় পরিবর্তন আসবে না পরের দুটি ম্যাচেও। দ্বিতীয় ও তৃতীয় ম্যাচেও অন ফিল্ড আম্পায়ারের ভূমিকায় থাকবেন আহসান রাজা ও শোজাব রাজা, তৃতীয় আম্পায়ারের দায়িত্ব পালন করবেন আহমেদ শাহাব এবং তারিজ রশিদ চতুর্থ আম্পায়ারের ভূমিকায় থাকবেন।

টি-টোয়েন্টি সিরিজে অংশ নিতে ২২ জানুয়ারি দেশ ছাড়বেন বাংলাদেশের ক্রিকেটাররা। ২৩ জানুয়ারি পৌঁছাবেন লাহোরে। ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি ম্যাচ তিনটি মাঠে গড়াবে। সিরিজ শেষ করে ২৮ জানুয়ারি দেশে ফিরবে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন দল।

সূত্রঃ বিডিক্রিকটাইম

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)