বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের চমকে ভরা টেস্ট দল ঘোষণা

ক্রিকেট দুনিয়া 20 Jan 2020 at 2:12pm 4,493
Googleplus Pint
বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের চমকে ভরা টেস্ট দল ঘোষণা

এখনো টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তান যায়নি টিম বাংলাদেশ। তবে এরই মধ্যেই টি-টোয়েন্টি সিরিজের সাথে টেস্টের পরিকল্পনাও শুরু করেছে পাকিস্তান। আজ টেস্ট সিরিজের জন্য ১৯ সদস্যের প্রাথমিক দলও ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে পাকিস্তানে আগামী মাসে প্রথম টেস্ট ও এপ্রিলে আরো একটি টেস্ট খেলতে যাবে বাংলাদেশ। এই টেস্ট সিরিজকে সামনে রেখে আজ থেকে লাহোরে ১৯ সদস্যকে নিয়ে ক্যাম্প শুরু করছে পাকিস্তান। আজ ঘোষণাও হয়েছে দল। যেখানে টি-টোয়েন্টি দলের কেবল মাত্র ৩ জন ক্রিকেটার রয়েছেন। যারা টি-টোয়েন্টি সিরিজ শেষে ক্যাম্পে যোগ দিবেন।

প্রাথমিক দলে ডাক পেয়েছেন সবশেষ শ্রীলঙ্কা সফরে না থাকা ফাহিম আশরাফ, মুসা খান আর নতুন মুখ বিলাল আসিফ। যিনি পাকিস্তানের ঘরোয়া কোয়াদই আজম ট্রফিতে দ্বিতীয় সেরা বোলার ছিলেন। এ ১৯ সদস্য থেকে ক্যাম্প শেষে পরবর্তীতে চূড়ান্ত দল ঘোষণা করবে পাকিস্তান।

পাকিস্তানের প্রাথমিক টেস্ট দলঃ

আজহার আলি (অধিনায়ক), আবিদ আলি, আসাদ শফিক, বাবর আজম, বিলাল আসিফ, ফাওয়াদ আলম, ফাহিম আশরাফ, হারিস সোহেল, ইমাম উল হক, ইমরান খান (সিনিয়র), কাশিফ ভাট্টি, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মুসা খান, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ, ইয়াসির শাহ ও উসমান খান শিনওয়ারি।

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)