পাকিস্তান সফরে টাইগারদের ব্যাটিং অর্ডার জানিয়ে দিলেন ডোমিঙ্গো

ক্রিকেট দুনিয়া 19 Jan 2020 at 8:10pm 2,331
Googleplus Pint
পাকিস্তান সফরে টাইগারদের ব্যাটিং অর্ডার জানিয়ে দিলেন ডোমিঙ্গো

আসন্ন পাকিস্তান সফরকে সামনে রেখে আজ প্রথমবারের মতো ‘হোম অব ক্রিকেট’ মিরপুরে অনুশীলন করেছে টাইগাররা। বিপিএলের লম্বা বিরতির পর আজ প্রথমবারের মতো শিষ্যদের কাছ থেকে দীক্ষা দিলেন হেড কোচ রাসেল ডোমিঙ্গো।

গণমাধ্যমের নানা প্রশ্নের জবাব দিয়েছেন এই প্রোটিয়া কোচ। এছাড়া পাকিস্তান সফরের দল ঘোষণার পর থেকে বহুল আলোচিত ব্যাটিং অর্ডার প্রসঙ্গেও মুখ খোলেন তিনি।

পাকিস্তান সফরে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি;যাদের মধ্যে অন্তত ৫ জন ক্রিকেটার ঘরোয়া ও আন্তর্জাতিক পর্যায়ে নিয়মিত ওপেন করে থাকেন।

কিন্তু চাইলেই তো আর পাঁচ জনকেই ওপেনিংয়ে নামানো যাচ্ছে। সেক্ষেত্র রাসেল ডোমিঙ্গো ভাবছেন, মির্ডল অর্ডারে যারা ভালো করছে, তাদেরকে ওইখানেই রাখার।

ডোমিঙ্গো জানান, “আমাদের দেখতে হবে,মির্ডল অর্ডরে অন্যরা কেমন করে। ভারতের বিপক্ষে তিন নম্বরে ব্যাট করা সৌম্য সরকার ৬ নম্বরেও ব্যাট করতে পারবে। রিয়াদ সম্ভবত ৫ নম্বরে, আফিফ উঠে আসতে পারে ৩ বা ৪ নম্বরে।

সুতরাং এভাবেই আমাদের দেখতে হবে। শান্ত ভালোভাবে টুর্নামেন্ট (বিপিএল) শেষ করেছে। ফলে বেশ ভালো বিকল্প আছে আমদের হাতে। আপনি কেবল দুজনকে দিয়ে ওপেন করাবেন বাকিরা আপনার মিডল অর্ডার ঘাটতি পূরণ করবে।”

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)