পাকিস্তান সফরের জন্য বাংলাদেশের সম্ভাব্য টি-টোয়েন্টি স্কোয়াড

ক্রিকেট দুনিয়া 15 Jan 2020 at 6:43pm 4,537
Googleplus Pint
পাকিস্তান সফরের জন্য বাংলাদেশের সম্ভাব্য টি-টোয়েন্টি স্কোয়াড

চলতি মাসেই পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ দল। পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে তারা। আসন্ন সফরকে সামনে রেখে বাংলাদেশ দলে জায়গা পেতে পারেন কয়েকজন ক্রিকেটার।

সর্বশেষ ভারত সফরের টি-টোয়েন্টি দলে পারিবারিক কারণে ছিলেন না তামিম ইকবাল। তবে পাকিস্তান সফরের দলে তার ফেরা নিশ্চিত। ইনজুরির কারণে ভারত সফরে না থাকা মোহাম্মদ সাইফউদ্দিন পুরোপুরি সুস্থ না হওয়ার পাকিস্তান সফর মিস করতে পারেন।

এদিকে বিপিএলে দুর্দান্ত পারফর্ম করে জায়গা পেতে যাচ্ছেন মেহেদী হাসান মিরাজ, মেহেদী হাসান। ওপেনার ইমরুল কায়েস ভারত সফরের টি-টোয়েন্টি দল না থাকলেও বিপিএলে ভালো পারফর্ম করে জায়গা পেতে পারেন পাকিস্তান সফরে।

ভারত সফরের দলে থাকা আবু হায়দার রনি বিপিএলে ভালো পারফর্ম করতে পারেননি। যার ফলে তার জায়গা দেখা যেতে পারে এবাদত হোসেনকে। বিপিএলে ভালো পারফর্ম করেছেন তিনি। ভালো পারফর্ম করতে না পারায় দল থেকে বাদ পড়বেন মোসাদ্দেক হোসেন।

পেস বিভাগে থাকা মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন বিপিএলে ভালো পারফর্ম করেছেন। তাই তাদের পরিবর্তন করার সুযোগ নেই। এদিকে পাকিস্তান সফরে যেতে চান না মুশফিকুর রহিম। যার ফলে তার বিকল্প ভাবতে হচ্ছে বিসিবিকে।

পাকিস্তান সফরের বাংলাদেশ সম্ভাব্য দলঃ মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, নাইম শেখ, সৌম্য সরকার, আফিফ হোসেন ধ্রুব, আমিনুল ইসলাম বিপ্লব, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল আমিন হোসেন, ইবাদত হোসেন, মেহেদী হাসান ও ইমরুল কায়েস।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)