সফর নিশ্চিত করে যা বললেন দুই বোর্ড প্রধান

ক্রিকেট দুনিয়া 15 Jan 2020 at 9:12am 427
Googleplus Pint
সফর নিশ্চিত করে যা বললেন দুই বোর্ড প্রধান

আগেরদিন বিসিবি সভাপতি বোর্ড সভা শেষে বলেছিলেন আইসিসিতে যাচ্ছেন পাকিস্তান সফরে না গেলে কি ক্ষতি সেটিই জানতে। যতটা না কঠোরভাবে বলেছিলেন হয়ত অনেকেই ভেবে ছিলেনই আদৌ হবে তো পাকিস্তান সফর?

কিন্তু একদিন যেতে দুই বোর্ডের সমঝোতায় আসলো চূড়ান্ত সিদ্ধান্ত। আগের সূচীর সাথে বাড়লো ওয়ানডেও। পাকিস্তান যাচ্ছে বাংলাদেশ। আর এমন সমঝোতার পর পাকিস্তান ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ দিয়েছেন বিসিবি সভাপতি।

আইসিসি সভাপতি শশাঙ্ক মনোহরের মধ্যস্হতায় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও পিসিবি সভাপতি এহসান মানির মধ্যকার বৈঠক অনুষ্ঠিত হয়। পরক্ষণেই এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় পাকিস্তান সফরে ৩ টি-টোয়েন্টি, ২ টেস্ট ও ১ ওয়ানডে খেলতে যাবে বাংলাদেশ। বেশ দীর্ঘদিনের জটীলতার পর সমঝোতায় আসতে পেরে এহসান মানিকে কৃতজ্ঞতা জানিয়েছেন পাপন।

নিজেদের পরিস্থিতি বোঝাতে সক্ষম হয়েছে বাংলাদেশ এমনটাই মনে করে বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেন, ‘আমি অবশ্যই পিসিবিকে ধন্যবাদ জানাতে চাই আমাদের পরিস্থিতি বোঝার জন্য। আমরা খুবই আনন্দিত যে পারস্পরিক সমঝোতায় পৌঁছাতে পেরেছি। এটা আইসিসির ফিউচার ট্যুর প্ল্যানকে শ্রদ্ধা জানানোর আন্তরিক প্রচেষ্টার একটি উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকলো।’

এদিকে পিসিবি সভাপতি এহসান মানিও সফর নিশ্চিত হওয়া প্রসঙ্গে বলেন, ‘আমি বেশ আনন্দিত যে আমরা বেশ ভালো একটা সমঝোতায় এসেছি যা ক্রিকেটের মত একটি খেলার বৃহত্তর স্বার্থে আমাদের মত দুটি গর্বিত ক্রিকেট খেলুড়ে দেশকে একমত করেছে। আমি আইসিসির চেয়ারম্যান শশাঙ্ক মনোহরকে ধন্যবাদ দিতে চাই। যে নেতৃত্ব উনি দেখিয়েছেন এবং দু’দেশে খেলাধুলা অব্যাহত ও সমৃদ্ধ করা নিশ্চিত করার জন্য।’

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)