বিসিবির এই যুক্তির অর্থ আমি বুঝতে পারছি নাঃ রমিজ রাজা

ক্রিকেট দুনিয়া 14 Jan 2020 at 2:13pm 397
Googleplus Pint
বিসিবির এই যুক্তির অর্থ আমি বুঝতে পারছি নাঃ রমিজ রাজা

পাকিস্তান সফর নিয়ে বিসিবি-পিসিবির অবস্থান এখন মুখোমুখি। একদিকে পিসিবি বলেই যাচ্ছে পাকিস্তানে খেলা নিরাপদ। অন্যদিকে বিসিবি তাদের কথাতেই অটল। আর দুই দলের এই পাল্টা-পাল্টি যুক্তিখণ্ডনের কারণে পাকিস্তান সফর নিয়ে বিসিবি এখনো কোনো সিদ্ধান্তে আসতে পারেনি।

এদিকে , পাকিস্তানে গিয়ে সিরিজ না খেলার জন্য বাংলাদেশ যে সব কারণ দেখাচ্ছে, সাবেক পাকিস্তানি ব্যাটসম্যান রমিজ রাজা সেগুলোর কোনো যৌক্তিকতা খুঁজে পাচ্ছেন না।

রমিজ রাজা বলেন, ‘আমি বুঝলাম না মধ্যপ্রাচ্যের অস্থিরতার জন্য করাচি ও রাওয়ালপিন্ডিতে টেস্ট খেলতে বাংলাদেশের কী সমস্যা। সেটাই যদি কারণ হয় তাহলে তো এশিয়ার কোনো জায়গার অবস্থাই ভালো না।

তাই বলে কি এশিয়ায় ক্রিকেট খেলা আয়োজন করা বাদ দিয়ে দেবেন? এশিয়ায় ক্রিকেট খেলা বন্ধ হয়ে যাবে? ইংল্যান্ডের ব্রিজে ও রাস্তাঘাটে মানুষজন ছুরি নিয়ে হামলা করছে, অস্ট্রেলিয়ায় চলছে ভয়াবহ দাবানল, ওসব জায়গায় তো ক্রিকেট বন্ধ নেই!’

রমিজ রাজা আরও বলেন , ‘বাংলাদেশের এই যুক্তির অর্থ আমি বুঝতে পারছি না, যেখানে পাকিস্তানের সরকার এর মধ্যেই বলেছে মধ্যপ্রাচ্যের অস্থিরতা বাড়লে তারা কোনো পক্ষকে সমর্থন দেবে না, নিরপেক্ষ থাকবে।’

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)