লিগ পর্ব শেষে উইকেট শিকারের তালিকায় শীর্ষ পাঁচে আছেন যারা

ক্রিকেট দুনিয়া 12 Jan 2020 at 2:21pm 1,885
Googleplus Pint
লিগ পর্ব শেষে উইকেট শিকারের তালিকায় শীর্ষ পাঁচে আছেন যারা

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের লিগ পর্বের ৪২টি ম্যাচ শেষ। লিগ পর্ব শেষে দেশি বোলারদের আধিপত্য বেশি। শীর্ষ ৫ উইকেট শিকারের তালিকায় আছেন ৪ জন দেশি ও ১ জন বিদেশি বোলার।

লিগ পর্ব শেষে সর্বোচ্চ উইকেট শিকারের তালিকায় শীর্ষে আছেন যারাঃ-

১) মোস্তাফিজুর রহমান (রংপুর রেঞ্জার্স): দারুণ ছন্দে থাকা মোস্তাফিজ এখন পর্যন্ত উইকেট শিকারের তালিকায় আছেন শীর্ষে। যেখানে ১২ ম্যাচে ২০ উইকেট নিয়ে বিপিএল শেষ করলেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

২) রবি ফ্রাইলিংক (খুলনা টাইগার্স): লিগ পর্ব শেষে খুলনার হয়ে খেলা ফ্রাইলিংক আছেন দ্বিতীয় সর্বোচ্চ উইকেট সংগ্রাহক। ১২ ম্যাচ খেলে ১৮ উইকেট শিকার করেছেন এই আফ্রিকান পেসার।

৩) মেহেদী হাসান রানা (চট্টগ্রাম চ্যালেঞ্জার্স): বিপিএলে প্লেয়ার ড্রাফটে দল না পাওয়া রানা শুরুতে চমক দেখিয়েছেন। যেখানে প্রথম থেকে শীর্ষে ছিলেন চট্টগ্রামের এই তরুণ পেসার। কিন্তু লিগ পর্বের সবগুলো ম্যাচ না খেলতে পারলেও ৮ ম্যাচে ১৭ উইকেট নিয়ে তৃতীয় স্থানে আছেন তিনি।

৪) শহীদুল ইসলাম (খুলনা টাইগার্স): তরুন পেসারদের মধ্যে রানার পর দুর্দান্ত বোলিং করছেন খুলনার হয়ে খেলা শহীদুল। যেখানে ১১ ম্যাচে রানার সমান ১৭ উইকেট নিয়ে চতুর্থ স্থানে আছেন ডানহাতি এই পেসার।

৫) রুবেল হোসেন (চট্টগ্রাম চ্যালেঞ্জার্স): চট্টগ্রামের হয়ে দারুণ বোলিং করে আসছেন অভিজ্ঞ বোলার রুবেল হোসেন। ১১ ম্যাচ খেলে ১৬ উইকেট নিয়ে বাগেরহাটের এই পেসার আছেন পঞ্চম স্থানে।

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)