যাওয়ার আগে বাংলাদেশের মানুষদের নিয়ে যা বললেন শেন ওয়াটসন

ক্রিকেট দুনিয়া 11 Jan 2020 at 9:06am 1,538
Googleplus Pint
যাওয়ার আগে বাংলাদেশের মানুষদের নিয়ে যা বললেন শেন ওয়াটসন

টি-টোয়েন্টি ফরম্যাটে ৩২২টি ম্যাচ খেলেছেন শেন ওয়াটসন। যেখানে ৮ হাজার ২৬৫ রান রয়েছে তাঁর নামের পাশে। ৬টি সেঞ্চুরি এবং ৪৯টি হাফ সেঞ্চুরি হাঁকিয়েছেন তিনি। তবে বিপিএলে প্রথমবার খেলতে এসে ব্যাট হাতে উজ্জ্বল ছিলেন না তিনি।

মাত্র একটি হাফ সেঞ্চুরি করেছেন ওয়াটসন। টি-টোয়েন্টিতে তাঁর উইকেট ২১৬টি। বিপিএলে সাত ম্যাচে একটি অর্ধশতক। বল করেননি। বাদবাকি ম্যাচে ফ্লপই বলা চলে।

এমন পারফরমেন্সের পরেও ওয়াটসন খারাপা কাটেনি এবারের টুর্নামেন্ট। নিজের অধিনায়কত্বে সম্মানজনক অবস্থানে রেখেই শেষ করলেন আসর। বিপিএলের প্রথম ৫ ম্যাচে মাত্র একটিতে জয় পায় দলটি। ওয়াটসনের নেতৃত্বে পরের সাত ম্যাচের ৪টিতে জয় পায় রংপুর।

আজ ঢাকা প্লাটুনকে ১১ রানে হারিয়ে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ওয়াটসন বলেন, “যদি আমাকে আবারো আসার প্রস্তাব দেয়া হয়, অবশ্যই আসব। বাংলাদেশে আমার অনেক সুখস্মৃতি রয়েছে। আর বাংলাদেশের মানুষ আমাদের সব সময়ই অসাধারণ লাগে।

২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন শেন ওয়াটসন। এরপর বিশ্বের বিভিন্ন টি-টোয়েন্টি লিগ খেলে বেড়াচ্ছেন তিনি। আইপিএল, পিএসএল, সিপিএল খেলেছেন তিনি। এবার প্রথমবারের মতো বিপিএল খেলতে এসেছেন ৩৮ বছর বয়সী এই ক্রিকেটার। যদিও গ্রুপপর্ব শেষেই বাদ পড়তে হচ্ছে টুর্নামেন্ট থেকে।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)