দিন দিন আমার বয়স কমে আসছে: গেইল

ক্রিকেট দুনিয়া 09 Jan 2020 at 4:48pm 375
Googleplus Pint
দিন দিন আমার বয়স কমে আসছে: গেইল

টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় আকর্ষণ ক্রিস গেইল। ২০ ওভারের এই ফরম্যাটে চার- ছক্কার বৃষ্টি দেখতে ভালোবাসেন দর্শকরা। এই ক্যারিবিয়ান বিস্ফোরক ব্যাটসম্যান যদি ফর্মে থাকেন তাহলে চার- ছক্কার কমতি থাকে না। শুধু চার-ছক্কাতে দর্শক মাতান না, মাঝে মধ্যে মাঠেই দুষ্টামিতে মাঠ মাতান ক্রিকেটের সবচেয়ে বড় হিটার।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএলে বর্তমানে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে মাঠ মাতাচ্ছেন তিনি। সবগুলো ম্যাচ না খেললেও দলের গুরুত্বপূর্ণ ম্যাচ গুলোতে থাকছেন ‘ইউনিভার্স বস’।

আজ মিরপুরে অনুশীলন শেষে গণমাধ্যমের মুখোমুখি হলে ৪০ বছর বয়সী গেইল মনে করেন তার বয়স দিন দিন কমে যাচ্ছে। যেখানে তিনি আরও ৫ বছর মাঠ মাতাবেন।

এই বিষয়ে গেইল বললেন;“মনে করি আমার মধ্যে আরও খেলা আছে। আমার শরীর বলে ক্রিকেটকে আরও কিছু দেয়ার আছে এবং দিন দিন আমার বয়স কমে আসছে (হাসি)। ৪৫ একটি ভালো সংখ্যা। এটা টার্গেট করতে পারি। ৪৫ আমার প্রথম নম্বর ছিল। বলতে পারি আরও ৫ বছর খেলা চালিয়ে যেতে পারব।”

নিজের খেলা নিয়ে তিনি আরও বলেন;“বর্তমানে কিছুটা ধীরগতিতে আগাচ্ছি। ২০ বছর ইতোমধ্যেই খেলে ফেলেছি। ভবিষ্যতের জন্য পরিকল্পনা করতে হয়। ক্রিকেটের পরেও জীবন আছে। এটা নিয়ে চিন্তা করব। তার আগে আরও কিছু ক্রিকেট খেলতে চাই।

এটা এরকম না যে সব টি-টুয়েন্টি টুর্নামেন্টই খেলব। যে টুর্নামেন্ট খেলব তার সব ম্যাচই খেলব। যতদিন সম্ভব অতদিন পর্যন্ত খেলে যাব। এখনো ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে অনেক জায়গায় খেলে থাকি।”

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে হয়ে এখন পর্যন্ত একটি ম্যাচ খেলেছেন তিনি। যেখানে ১০ বলে করেছেন ২৩ রান। তার দল প্লে-অফ নিশ্চিত করে ফেলায় কমপক্ষে দুটি ম্যাচে মাঠে দেখা যাবে বিধ্বংসী ব্যাটসম্যানকে। - স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)