খুলনার প্লে-অফ নিশ্চিত, বিপিএল থেকে বিদায় নিল কুমিল্লা

ক্রিকেট দুনিয়া 08 Jan 2020 at 6:15pm 599
Googleplus Pint
খুলনার প্লে-অফ নিশ্চিত, বিপিএল থেকে বিদায় নিল কুমিল্লা

চলতি বঙ্গবন্ধু বিপিএলে (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) আজ ৮ জানুয়ারি দিনের প্রথম ম্যাচে মাঠে নামে খুলনা টাইগার্স ও কুমিল্লা ওয়ারিয়র্স। বিপিএলের প্লে-অফ নিশ্চিত করতে চাইলে জয় ছাড়া বিকল্প কিছু নেই এই দুইদলের।

এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ১৭৯ রান করে খুলনা। জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় কুমিল্লা। মাত্র ১২ রান করে ফ্রাইলিঙ্কের বলে শফিউলের হাতে ক্যাচ দিয়ে ফিরেন ভ্যান জিল।

এরপর ১ রান করে শফিউলের বলে মুশফিককে ক্যাচ দিয়ে ফিরেন মালান। দলের হাল ধরেন সাব্বির ও সৌম্য। কিন্তু সেই জুটিকে বেশিক্ষণ ক্রিজে থাকতে দেননি ফ্রাইলিঙ্ক। ২২ রান করে মিরাজের হাতে ধরা পড়ে ফিরেন সৌম্য।

অন্যদিকে রানের খাতা না খুলেই ফ্রাইলিঙ্কের বলে বোল্ড হয়ে সাঝঘরে ফিরেন অঙ্কন। অফফর্মের কারণে কুমিল্লার সর্বশেষ ম্যাচে জায়গা হয়নি সাব্বিরের। তবে আজ একাদশে ফিরেই হাফসেঞ্চুরি হাঁকিয়েছেন সাব্বির।

৩৩ বলে ৫ চার ও ২ ছয়ে হাফসেঞ্চুরি পূর্ণ করেন সাব্বির। কিন্তু ৩৯ বলে ৬৩ রান করে আমিরের বলে রুশোর দুর্দান্ত ক্যাচ সাঝঘরে ফিরেন সাব্বির। ২৭ রান করে শহিদুলের বলে আলিসের হাতে ক্যাচ দিয়ে ফিরেন ইয়াসির। রানের খাতা না খুলেই শহিদুলের বলে বোল্ড হয়ে সাঝঘরে ফিরেন রনি।

এরপর ১০ রান করে নাজিবুল্লাহর হাতে ধরা পড়ে ফ্রাইলিঙ্কের চতুর্থ শিকার হন ওয়াইজ। ১ রান করে রুশোর হাতে ক্যাচ দিয়ে ফ্রাইলিঙ্কের পঞ্চম শিকার হন সানজামুল। রানের খাতা না খুলেই আমিরের বলে বোল্ড হয়ে ফিরেন আল-আমিন।

এরই ফলে ১৮.২ ওভারে ১৪৫ রানেই অলআউট হয়ে যায় কুমিল্লা। ৩৪ রানের এই হারে বিপিএল থেকে ছিটকে গেছে কুমিল্লা। অন্যদিকে প্লে-অফ নিশ্চিত করেছে খুলনা।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)