সাকিব বিশ্বমানের ক্রিকেটার; বিপিএলে তাকে মিস করছিঃ ওয়াটসন

ক্রিকেট দুনিয়া 08 Jan 2020 at 2:57pm 605
Googleplus Pint
সাকিব বিশ্বমানের ক্রিকেটার; বিপিএলে তাকে মিস করছিঃ ওয়াটসন

সাকিব আল হাসান বিশ্ব মানের ক্রিকেটার, তাকে খুব মিস করছি, বাংলাদেশ প্রিমিয়ার লিগে ইনসেপ্টা রংপুর রেঞ্জার্স এর হয়ে খেলতে এসে এমনটাই জানালেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী দলের ক্রিকেটার শেন ওয়াটসন। আজ মিরপুরে অনুশীলন এর ফাঁকে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এমন কথা বলেন শেন ওয়াটসন।

সাকিব আল হাসান, বাংলাদেশ ক্রিকেট রাজ্যের রাজপুত্র। বিশ্ব সেরা অলরাউন্ডার, বিশ্বব্যাপী ফ্রাঞ্চাইজি ভিত্তিক টুর্নামেন্ট গুলোতে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করা, বিশ্ব ক্রিকেটে রুদ্র মূর্তী ধারণ করা বাংলাদেশের প্রতিচ্ছবি।

জুয়াডির কাছ থেকে পাওয়া ম্যাচ ফিক্সিং এর প্রস্তাব নিজের কাছে গোপন করে রাখারা দ্বায়ে এক বছরের জন্য ক্রিকেটের বাইরে। এমনকি বাংলাদেশ প্রিমিয়ার লিগের এবারের বিশেষ আসর থেকেও দুরে সাকিব।

সাকিবের ক্রিকেটীয় কার্জক্রম থেকে বাইরে থাকায় বাংলাদেশের প্রত্যেকটি ক্রিকেট প্রেমীদের মনে একরাশ হতাশা বিরাজ করছে। সাকিবের অনুপস্থিতি প্রতিটি মুহুর্তে ছড়িয়ে পড়ছে ক্রিকেট বিশ্বে। সেই তালিকা থেকে বাধ যাননি সাবেক কিংবা বর্তমান ক্রিকেটের তারকারা।

বিপিএল এর চলমান আসরে প্রথমবারের মতো খেলতে এসেছেন অস্ট্রেলিয়ান তারকা ক্রিকেটার শেন ওয়াটসন। বিলিএলে সাকিবের অনুপস্থিতি নিয়ে এবার কথা বললেন ওয়াটসন ও।

সসম্প্রতি মিরপুরে অনুশীলনের ফাঁকে বাংলাদেশের ক্রিকেট কিংবা বাংলাদেশের খাবারের প্রশংসায় পঞ্চমুখ শেন ওয়াটসন। বিপিএলে তামিম –মুসফিকরা থাকলেও সাকিবের অনুপস্থিতি কিভাবে দেখছেন শেন ওয়াটসন জানতে চাইলে তিনি বলেন -” সাকিব বিশ্ব মানের ক্রিকেটার।

তার সাথে অনেক আগে থেকে পরিচয়। প্রথমবারের মতো বিপিএল খেলতে এসে তাকে মিস করছি। নিশন্দেহে সাকিব থাকলে বিপিএল অন্য মাত্রা পেত। সাকিবের সাথে মাঠ শেয়ার করতে পারলে ভাল লাগতো”।

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)