বাংলাদেশের ডাল ও রুটি আমার ভাল লাগেঃ ওয়াটসন

ক্রিকেট দুনিয়া 08 Jan 2020 at 9:48am 863
Googleplus Pint
বাংলাদেশের ডাল ও রুটি আমার ভাল লাগেঃ ওয়াটসন

বাংলাদেশের ডাল ও রুটির প্রশংসা করেছেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী দলের ক্রিকেটার, বাংলাদেশ প্রিমিয়ার লিগের চলমান আসরে ইনসেপ্টা রংপুর রেঞ্জার্স এর হয়ে খেলতে আসা শেন ওয়াটসন। আজ মিরপুরে অনুশীলন এর ফাঁকে সাংবাদিকদের সাথে আলাপ কালে নিজের পছন্দের খাবারের কথা বলতেই ডাল রুটির কথা বললেন ওয়াটসন।

আজ মিরপুরে ব্যাটিং অনুশীলন শেষে কোচ বিশ্রামের সুযোগ দিলেন শেন ওয়াটসনকে। এরপর নিজের ব্যাগ গুছিয়ে নিতে নিতে উঠে দাঁড়ালেন শেন ওয়াটসন। নিজের খাওয়া ডাবের খোসা দুটি পড়ে ছিল মাটিতে, কারো দিকে না তাকিয়ে তুলে নিয়ে ওয়াটসন ছুটলেন ডাস্টবিনের দিকে। সেটি ফেলেই যেন শান্তি পেলেন। ওয়াটসনের এমন মানসিকতা দেখে সাংবাদিকদে আগ্রহ বেড়ে যায় তার সাথে কথা বলার৷

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ক্রিকেটীয় নানা কথার ভিড়ে জানালেন বাংলাদেশ তার স্মৃতিতে গেঁথে আছে, থাকবে।কারন এখানকার দেশি খাবার ডাল ও রুটিকে আরো আপন করে নিয়েছেন ওয়াটসন । দারুণ সাধের খাবারের কথা বলতে বলতে ভাবটা এমন করলেন যেন তখনই জিভে জল চলে এসেছে।

বাংলাদেশের দেশিয় খাবার নিয়ে এমন আকুতি করতে দেখেই ওয়াটসনের দিকে প্রশ্ন ছুড়লেন সাংবাদিকরা। বাংলাদেশে আপনার পছন্দের বাংলাদেশি খাবার কোনটি? সাংবাদিকদের প্রশ্নের উত্তর খুব সহজ সরল ভাবে দিতে গিয়ে ওয়াটসন বলেন, আমি এখানে অনেক কিছুই খেয়েছি।

তবে আমি সবসময় ডাল পছন্দ করি। উপমহাদেশের যেখানেই থাকি, ডাল আমার পছন্দের। বিশেষ করে বাংলাদেশে ডাল ও রুটি খেতে আমার খুবই ভালো লাগে। দারুণ খাবার বলতেই হয়”।

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)